Advertisement

‘ইমরান দিল্লিতে জনসভা করলে মোদির থেকেও বেশি ভিড় হবে’, আজব দাবি পাকিস্তানের মন্ত্রীর

07:09 PM Oct 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে ইমরান খানের (Imran Khan) জনপ্রিয়তা আকাশছোঁয়া। এমনকী, প্রধানমন্ত্রী মোদির (PM Modi) চেয়েও বেশি জনপ্রিয় তিনি। এমনই দাবি করলেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ চৌধুরী। দুবাইয়ে ভারত-পাকিস্তান মহারণের আগে এক সাংবাদিক সম্মেলনে এমনই দাবি করতে দেখা গেল তাঁকে।

Advertisement

ঠিক কী বলেছেন তিনি? তাঁর কথায়, ”ইমরান খান ভারতে অত্যন্ত জনপ্রিয়। যদি আজই তিনি দিল্লিতে একটি জনসভা করেন, তবে সেখানে মোদির জনসভার থেকেও বেশি ভিড় হবে।” ভিডিওটিতে তাঁকে আরও বলতে শোনা যায়, প্রধানমন্ত্রী মোদির কারণেই ভারত ও পাকিস্তানের সম্পর্ক খারাপ হয়েছে। স্বাভাবিক ভাবেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দ্রুত তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা নানা মন্তব্য করেছেন ভিডিওটি দেখে।

[আরও পড়ুন: আরও বিপাকে পাকিস্তান, FATF-এর ধূসর তালিকায় ইসলামাবাদের ‘বন্ধু’ রাষ্ট্রও]

উল্লেখ্য, ফাওয়াদ ভারতের মাটিতে ইমরানের জনপ্রিয়তা প্রসঙ্গে কথা বললেও খোদ পাকিস্তানের মাটিতেই ক্রমে জনপ্রিয়তা হারাচ্ছেন প্রধানমন্ত্রী ইমরান। সম্প্রতি তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি নাকি বিভিন্ন দেশের রাষ্ট্রনেতাদের কাছ থেকে পাওয়া উপহার বিক্রি করে দিয়েছেন। যার মধ্যে অন্যতম একটি মহার্ঘ্য ঘড়ি, যার মূল্য ১০ লক্ষ ডলার। সেই ঘড়ি-সহ নানা উপহারই বিক্রি করে দিয়েছেন তিনি। এমনই অভিযোগে কোণঠাসা ইমরান।

পিএমএল(এন)-এর ভাইস প্রেসিডেন্ট মারিয়াম নওয়াজ, যিনি দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কন্যা, তিনি তোপ দেগেছেন ইমরানের বিরুদ্ধে। পাক প্রধানমন্ত্রীকে কাঠগড়ায় তুলে মারিয়ামের অভিযোগ, ”অন্য দেশের থেকে পাওয়া উপহার সব বিক্রি করে দিয়েছেন ইমরান খান। কী করে একজন মানুষ এমন অসংবেদনশীল, মূক, বধির ও অন্ধ হতে পারেন?” পাকিস্তানের বিরোধী জোট পিডিএম তথা ‘পাকিস্তান ডেমোক্র্যাটিক মুভমেন্ট’-এর প্রেসিডেন্ট মৌলানা ফজলুর রহমানও পুরো বিষয়টিকে ‘লজ্জাজনক’ বলে তোপ দেগেছেন।

[আরও পড়ুন: জ্বলছে পাকিস্তান, কট্টরপন্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে মৃত অন্তত ১০]

এদিকে শনিবারের ওই সম্মেলনে ফাওয়াদ ভারত-পাক ম্যাচ নিয়েও মুখ খোলেন। জানান, বিরাট কোহলির দলকে হারাতে মরিয়া বাবর আজমের দল। যে কোনও ভাবে ভারতকে হারাতে পাকিস্তান যে উন্মুখ হয়ে রয়েছে তাও মনে করিয়ে দেন তিনি।

Advertisement
Next