shono
Advertisement

ডায়েটের মাঝেও ১৫ রকমের বিরিয়ানি খেতেন বাহুবলী প্রভাস!

বাহুবলী প্রভাসের ডায়েট চার্টে কি ছিল জানেন? The post ডায়েটের মাঝেও ১৫ রকমের বিরিয়ানি খেতেন বাহুবলী প্রভাস! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:31 PM Jun 06, 2017Updated: 11:01 AM Jun 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাহুবলীর হাত ধরেই ভারতীয় ছবি পেয়েছে তাঁর নতুন সুপারস্টার। ফ্যান ফলোয়িংয়ে তিনি পিছনে ফেলে দিয়েছেন বলিউডের তাবড় তাবড় স্টারদের। তিনিই ভারতের নতুন সেনসেশন। তিনি প্রভাস। বাহুবলীর সাফল্যে তাঁর নাম এখন আট থেকে আশি সকলের মুখে। শুধু ভারতেই নয়, তাঁদের ক্যারিশমায় কাবু এখন সারা বিশ্ব। ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউটে ‘বাহুবলী ২’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে প্রভাসের নানা অজানা গল্প দর্শকদের সঙ্গে শেয়ার করলেন পরিচালক এস এস রাজামৌলি।

Advertisement

[বড়পর্দায় মাইকেল জ্যাকসনের স্মৃতি ফেরাবে টাইগার-নওয়াজ জুটি]

পরিচালকের নির্দেশে ছবির শ্যুটিং চলাকালীন বেশ কড়া ডায়েটে থাকতেন প্রভাস। বেশ কয়েকবছর ধরে এই ডায়েটে থাকতে হয়েছে তাঁকে। তাই প্রত্যেক মাসেই একদিন সেই ডায়েট চার্ট থেকে প্রভাসকে নিস্তার দিতেন পরিচালক রাজামৌলি। কিন্তু যা কিছু খেতে হবে ঐ একদিনেই। আর সেইদিন নিজের পছন্দের খাবার খেতেন প্রভাস।

[‘টাকা নিয়েও অনুষ্ঠানে আসেননি’, মিথ্যা প্রচারে ক্ষুব্ধ সংগীতশিল্পী ইমন]

বিরিয়ানি পেলে নাকি আর কিছুই চান না প্রভাস। তাঁর সবচেয়ে পছন্দের ডিশ বিরিয়ানি। এক কথায় বিরিয়ানির পোকা তিনি।তাই যখনই একদিন ডায়েট থেকে মুক্তি পেতেন, একসঙ্গে খেয়ে ফেলতেন এক নয় দুই নয় পনেরো রকমের বিরিয়ানি। মাছ, চিকেন, মাটনের পাশাপাশি যতরকমের বিরিয়ানি সম্ভব, প্রায় সবই চুটিয়ে খেতেন প্রভাস। তবে শুধু বিরিয়ানি নয়, চাটনিও তাঁর পছন্দের খাবার।বিভিন্ন ধরনের বিরিয়ানির পাশাপাশি নানা ধরনের চাটনি খেতেও ভালবাসেন তিনি। স্পেশালি রাজামৌলির বোনের হাতের চাটনি। একদিন নাকি তাঁকে ঘুম থেকে তুলে প্রভাসের জন্য চাটনি বানিয়ে এনেছেন রাজামৌলির জামাইবাবু। বোঝো কাণ্ড। রাজামৌলি আরো জানান যে, ছুটির দিনে গভীর রাত পর্যন্ত ফুটবল খেলত বাহুবলীর গোটা টিম। খেলা শেষে শুরু হত খাওয়াদাওয়া। শ্যুটিং-এ কোন ফাঁক রাখতেন না প্রভাস, কিন্তু শ্যুটিং-এর মাঝে যেদিন যেদিন ছুটি পেতেন, এভাবেই মজা করে কাটাতেন প্রভাস।

The post ডায়েটের মাঝেও ১৫ রকমের বিরিয়ানি খেতেন বাহুবলী প্রভাস! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement