shono
Advertisement

অভিনয়ে ভিকিকে টেক্কা সারার, মন ভাল করা ছবি ‘জরা হাটকে জরা বাঁচকে’, পড়ুন রিভিউ

নজর কেড়েছে সারা ও ভিকির জুটি ।
Posted: 05:02 PM Jun 03, 2023Updated: 05:35 PM Jun 03, 2023

আকাশ মিশ্র: তারকা হয়ে সাধারণ সাজাটা বেশ কঠিন। সাধারণ মানুষের ওঠা-বসা, আদব-কায়দা হুবহু মিলিয়ে দেওয়াও বেশ কঠিন। কিন্তু কঠিন হলেও, তা খুব সহজেই করে ফেললেন ভিকি কৌশল ও সারা আলি খান। ‘জরা হাটকে জরা বাঁচকে’ ছবির সবচেয়ে স্ট্রং পয়েন্টই হল এই জুটির অভিনয়। কথা বলার ঢং থেকে হাঁটা,চলা ঠিক যেন মধ্যবিত্ত দম্পতি। দাম্পত্যের গল্প বলতে পরিচালক লক্ষণ উত্তেকর যে একেবারে ঠিক অভিনেতাদেরই বেছে নিয়েছিলেন তা প্রমাণ গোটা ছবিতে।

Advertisement

কৃতী স্যানন অভিনীত ‘মিমি’ ছবিতেও একই ফমূর্লা প্রয়োগ করেছিলেন পরিচালক লক্ষণ। একটা মধ্যবিত্ত পরিবারের ক্রাইসিস। আর ছবির শেষে এক সামাজিক বার্তা। জারা হটকে জারা বচকে ছবিতেও এমনটা করলেন তিনি। তবে কমেডির মোড়কে আনলেন নতুন স্বাদ।

[আরও পড়ুন: প্রযুক্তিকে হাতিয়ার করে মহাযুদ্ধ, জয় পাবেন আরশাদ ওয়ারসি? দেখুন ‘অসুর ২’-র ট্রেলার]

‘জরা হাটকে জরা বাঁচকে’ (Zara Hatke Zara Bachke Review) ছবি দেখতে দেখতে মনে পড়ে যাবে অমল পালেকর, জরিয়া ওয়াহব, ফারুখ শেখ এবং দীপ্তি নভলের জুটির ছবিগুলো। সেই সময়ের স্বাদটাই যেন এই ছবিতে ফিরিয়ে এনেছেন ভিকি ও সারা।

ছবির গল্পটা একটু ছুঁয়ে নেওয়া যাক। যোগব্যায়ামের শিক্ষক কপিল দুবে (ভিকি কৌশল) বিয়ে করেন রসায়নের শিক্ষিকা সোমিয়া চাওলাকে (সারা আলি খান)। তাদের স্বপ্ন এক নিশ্চিন্তের ঘর। যেখানে শুধুই থাকবে তারা দুজনে। ঠিক এমন সময়ই বাড়িতে হাজির হন কপিলের কাকা-কাকিমা। বাড়তে থাকে অশান্তি। বিঘ্নিত হয় শান্তি। কাকা-কাকীমাকে তাড়াতে বিবাহ বিচ্ছেদের ছক কষে। তারপর যা যা ঘটে তাই কমেডির মোড়কে সামনে নিয়ে এসেছেন পরিচালক লক্ষণ দুবে।

সারা ও ভিকিকে জুটি হিসেবে দারুণ লেগেছে। বেশ কিছু দৃশ্যে অভিনয়ের দিক থেকে ভিকিকে টেক্কা দিয়েছেন সারা। শচীন-জিগরের সংগীত শুনতে ভাল লাগে। বিশেষ করে ‘মুঝে অউর কিয়া চাহিয়ে’ গানটা কানে লেগে থাকবে।

সিনেমা – ‘জরা হাটকে জরা বাঁচকে’
অভিনয়ে –  সারা আলি খান , ভিকি কৌশল
পরিচালনা – লক্ষণ উত্তেকর

[আরও পড়ুন: আদা শর্মাকে লাগাতার হুমকি, কুপ্রস্তাবের মাশুল! জেলে ঠাঁই হল যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement