shono
Advertisement

SSC Scam: ইডি দপ্তরে আড়াই ঘণ্টা জেরা, বেরিয়ে কী জানালেন বনি সেনগুপ্ত?

এদিন বেশ কিছু নথি জমা দিতে হয়েছে অভিনেতাকে।
Posted: 02:51 PM Mar 14, 2023Updated: 03:04 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় দিনে অভিনেতা বনি সেনগুপ্তকে আড়াই ঘণ্টা জেরা করলেন ইডি আধিকারিকরা। বেশ কিছু নথি জমা দিতে হয়েছে অভিনেতাকে। জেরা শেষে বেলা ২ টো বেজে ১৫ মিনিট নাগাদ ইডি দপ্তর থেকে বের হন বনি। বললেন, “আশা করি আর ডাকবে না।”

Advertisement

আজ অর্থাৎ মঙ্গলবার দ্বিতীয় দফায় ইডি আধিকারিকদের মুখোমুখি হলেন অভিনেতা বনি সেনগুপ্ত। এদিন নির্ধারিত সময়ের খানিকটা আগেই একটি ফাইল হাতে ইডি দপ্তরে পৌঁছন তিনি। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বনি। বিস্তারিত না জানালেও এদিন বনি বলেন, “আমার কাছে গাড়ি ও এসএসসি দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের সঙ্গে লেনদেনের তথ্য চেয়েছিল ইডি। আমার কাছে যা ছিল সব এনেছি। ইডিকে দিয়ে গেলাম।” টাকা প্রসঙ্গে বলেন, “সব আমার টাকা। আমি সমস্ত নথি দিয়ে গেলাম।” পাশাপাশি তিনি জানান, তাঁর ধারণা আর ইডি জেরার মুখোমুখি হতে হবে না তাঁকে। 

[আরও পড়ুন: করোনাকালে মাধ্যমিকে বসতে হয়নি, HS দিতে পরীক্ষা কেন্দ্রের বদলে নিজের স্কুলেই হাজির ছাত্রী!]

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষকে জেরা করে বনি সেনগুপ্তের নাম জানতে পারে তদন্তকারী আধিকারিকরা। এরপরই বনিকে তলব করে ইডি। এরপরই জানা যায়, কুন্তল ঘোষের সাহায্যে বনির গাড়ি কেনার বিষয়টা। এরপরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। নিয়োগ দুর্নীতিতে টলি যোগ দেখতে পান অনেক। যদি তা মানতে নারাজ টলি পাড়ার একাংশ।

[আরও পড়ুন: ‘পিসি-ভাইপোকে গ্যারেজ করে দেব’, নন্দীগ্রাম দিবসে হুঙ্কার শুভেন্দুর, পালটা জবাব চন্দ্রিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement