shono
Advertisement

কবজিতে কামড়, সাপ হাতে জড়িয়েই হাসপাতালে মহিলা

দেখুন ভিডিও। The post কবজিতে কামড়, সাপ হাতে জড়িয়েই হাসপাতালে মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:49 PM Aug 02, 2018Updated: 03:19 PM Aug 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কসাপের নাম শুনলেই কেমন যেন চোখের সামনে ভেসে ওঠে একটা হিলহিলে চেহারা। সেই সঙ্গে শিরশিরানি অনুভূতি হয়। তবে সবার ক্ষেত্রেই তা  প্রযোজ্য এমন ভাবার কারণ নেই। কেউ কেউ সাপ দেখলে অত্যুৎসাহীও হয়ে ওঠেন। অনেকেই আবার সাপকে পোষার জন্য বাড়িতেই খাঁচা বানিয়ে নেন। মানুষ ভেদে সাপ নিয়ে বিচিত্র খেয়াল থাকবে এ আর নতুন কি। তাই বলে যে সাপ আপনাকে ছোবল দিল সেই সাপকে ঘড়ির মতো কবজিতে জড়িয়ে রাখবেন? এ দৃশ্য একটু হলেও বিস্ময়ের জন্ম দেয়। যদি সেই কবজি কোনও মহিলার হয়?  গল্পকথা বলছি না, বাস্তবেই এমনটি ঘটেছে চিন দেশে। চিনের ঝেজিয়াং প্রদেশের পুজিং নামের একটি জায়গায় ঘটনাটি ঘটেছে। 

Advertisement

[রেস্তরাঁয় জন্ম, শিশুকন্যাকে আজীবন বিনামূল্যে খাবার দেওয়ার ঘোষণা কর্তৃপক্ষের]

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, মহিলা কামড় দেওয়া সাপটিকেই কবজিতে জড়িয়ে হাসপাতালে পৌঁছেছেন। তারপর সাপটিকে একটি বোতলের মধ্যে ভরা হচ্ছে। সাপের কামড় খাওয়ার পর সেই সাপটিকে সঙ্গে নিয়ে যে কোনও মহিলা হাসপাতালে যেতে পারেন, ভাবতে পারছেন না কেউ। হাসপাতাল সূত্রের খবর, আক্রান্ত মহিলার ক্ষত খুব একটা বিপজ্জনক কিছু নয়। কেননা সাপটির কোনও বিষ দাঁত ছিল না। তবুও কামড়ের প্রভাবে কোনওরকম সংক্রমণ হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মহিলার শারীরিক পরিস্থিতির দিকেও নজর রাখছেন চিকিৎসকরা। তারপরেও ১.৫ মিটার দীর্ঘ সাপটিকে কেউ হাতে জড়িয়ে রাখতে পারেন বিশ্বাস করতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে হাসপাতালের জরুরি বিভাগে পৌঁছেছেন মহিলা। তখনও কবজিতে জড়িয়ে সেই সাপ। যার ছোবলেই তিনি আক্রান্ত। ভিডিওর অন্য অংশে দেখা যাচ্ছে, পেঁয়াজের কোসা ছাড়ানোর মতো একটু একটু করে কবজি থেকে সরানো হচ্ছে সাপটিকে। কবজি থেকে সাপের অবস্থান বদলে যাচ্ছে। হাত থেকে সাপ যাচ্ছে বোতলে। নেটিজেনরা মহিলার সাহসের তারিফ করেছেন।

 

[১৫ বছর বয়সেই পিএইচডি করছে ভারতীয় বংশোদ্ভূত মার্কিন কিশোর]

The post কবজিতে কামড়, সাপ হাতে জড়িয়েই হাসপাতালে মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার