shono
Advertisement

ঘুমন্ত অবস্থায় আদিবাসী নাবালিকাকে ‘অপহরণ’ তৃণমূল সদস্যর ছেলের, আত্মহত্যার চেষ্টা ছাত্রীর

নাবালিকার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।
Posted: 04:43 PM Nov 02, 2023Updated: 04:43 PM Nov 02, 2023

দেব গোস্বামী, বোলপুর: আদিবাসী নাবালিকাকে বাড়ির জানালা ভেঙে অপহরণ। অপমানে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা। গোটা ঘটনায় কাঠগড়ায় তৃণমূল সদস্যের ছেলে। বীরভূমের পাড়ুই থানার দামোদর পুর গ্রামের বাসিন্দা ওই নাবালিকা বর্তমানে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি।

Advertisement

মঙ্গলবার নিজের বাড়িতেই ঘুমোচ্ছিল আদিবাসী নাবালিকা। অভিযোগ, মধ্যরাতে জানলা ভেঙে তাকে অপহরণ করে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য নবকুমার নাথের ছেলে ছোট্টু। দুই বোনের সাথে ঘুমোচ্ছিল নাবালিকা। তারাই চিৎকার চেঁচামেচি করতে শুরু করে। পরিবারের লোকজন জানতে পারেন। ওই ছেলেটির বাড়িতে জড়ো হন নাবালিকার পরিজনেরা। বাড়িতে ফিরিয়ে আনা হয় নাবালিকাকে।

[আরও পড়ুন: Vishva Bharati VC: মেয়াদ বৃদ্ধির দাবিতে মিছিল করতে চাপ কর্মীদের! বিশ্বভারতীর VC-কে নিয়ে ফের বিস্ফোরক অনুপম]

বাড়ি ফিরে অপমানে বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে ওই আদিবাসী নাবালিকা। বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। নাবালিকার পরিবারের দাবি, তৃণমূল সদস্যর ছেলে প্রায়ই তাকে বিভিন্নভাবে হেনস্তা করত। যুবকের চাপে স্কুল এবং টিউশন যাতায়াতও কার্যত বন্ধ করে দিয়েছিল নাবালিকা। তবে তাতেও রেহাই পায়নি সে। ঘুমন্ত অবস্থায় অবশেষে তাকে অপহরণ করে ওই যুবক।

নাবালিকা পরিবারের তরফ থেকে এখনও পর্যন্ত পাড়ুই থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। নাবালিকা আদিবাসী পরিবারের বাবা-মায়ের দাবি, তাঁদের আর্থিক অবস্থা খারাপ। তাই কোনওরকম আইনি সমস্যায় জড়াতে চাইছেন না তাঁরা। শুধু চাইছেন তাঁদের মেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক। হাসপাতাল সূত্রে খবর, নাবালিকার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

[আরও পড়ুন: ১০০ দিনের কাজের বকেয়া নিয়ে ছড়ানো হচ্ছে ‘ভুল তথ্য’! কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement