shono
Advertisement
KKR

কেকেআরের মেন্টর হচ্ছেন বিশ্বখ্যাত অলরাউন্ডার? ক্রিকেটারের সঙ্গে শুরু আলোচনা

ভারতীয় দলের কোচ হয়েছেন গম্ভীর। তার পর থেকেই কেকেআরে নেই কোনও মেন্টর।
Published By: Anwesha AdhikaryPosted: 02:48 PM Sep 06, 2024Updated: 03:45 PM Sep 06, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: মেন্টর হিসাবে দায়িত্ব নিয়েই কেকেআরে ট্রফির খরা কাটিয়েছিলেন গৌতম গম্ভীর। ১০ বছর পরে নাইটদের আইপিএল জয়ের অন্যতম কারিগর ছিলেন জিজি। কিন্তু কেকেআরে গম্ভীরের প্রত্যাবর্তন বেশিদিন স্থায়ী হয়নি। ভারতীয় দলের কোচ হয়েছেন গম্ভীর। তার পর থেকেই কেকেআরে নেই কোনও মেন্টর। সূত্রের খবর, ফের এক প্রাক্তন নাইটকে মেন্টর হিসাবে আনতে চাইছে কেকেআর (KKR)। তাঁর সঙ্গে কথা শুরু হয়েছে ম্যানেজমেন্টের।

Advertisement

জাতীয় দলের কোচ হিসাবে গম্ভীরের নাম চূড়ান্ত হয়ে যাওয়ার পর থেকেই নতুন মেন্টর নিয়োগে উঠে পড়ে লেগেছে কেকেআর। প্রাথমিকভাবে নাইট ম্যানেজমেন্টের পছন্দ ছিলেন রাহুল দ্রাবিড়। বিশ্বকাপজয়ী কোচ অবশ্য দিনকয়েক আগে যোগ দিয়েছেন রাজস্থান রয়্যালসে। ক্রিকেটারের পর এবার রাজস্থান রয়্যালসে নতুন ভূমিকায় দেখা যাবে দ্রাবিড়কে। তার পর থেকে শোনা যাচ্ছে, গম্ভীরের মতো কোনও প্রাক্তন নাইটকেই বসানো হবে মেন্টরের চেয়ারে।

[আরও পড়ুন: ২০ বছরে প্রথম জয় সান মারিনোর, সূর্যোদয়ের স্বপ্ন দেখছে সবচেয়ে দুর্বল ফুটবল দেশ

সূত্রের খবর, জ্যাক কালিসকে মেন্টর হিসাবে চাইছে নাইট রাইডার্স ম্যানেজমেন্ট। উল্লেখ্য, কেকেআরের হয়ে দুবার আইপিএল জিতেছেন প্রোটিয়া অলরাউন্ডার। ২০১২ থেকে ২০১৪, গম্ভীরের চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন কালিস। ২০১৫ সালে তিনি ছিলেন নাইটদের ব্যাটিং পরামর্শদাতা। ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত নাইটদের হেড কোচের দায়িত্বেও ছিলেন কালিস। তবে শেষ পর্যন্ত তিনি পদত্যাগ করেন।

গম্ভীরের পরে কালিসকেই মেন্টর হিসাবে চাইছে ম্যানেজমেন্ট। সূত্রের খবর, ইতিমধ্যেই কালিসের সঙ্গে কয়েকবার আলোচনা হয়েছে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হওয়া বাকি। উল্লেখ্য, মাসদুয়েক আগে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে কেকেআরের এক কর্তা জানিয়েছিলেন, কালিস কেকেআর পরিবারের সঙ্গে দীর্ঘদিন যুক্ত। তাঁর অভিজ্ঞতা নাইটদের কাজে লাগতে পারে। শেষ পর্যন্ত কেকেআরে মেন্টর গম্ভীরের উত্তরসূরি কে হবেন, নজর রাখছেন নাইটভক্তরা।

[আরও পড়ুন: দুই প্রান্তে দুই কিংবদন্তির বিদায়, মারিয়া-পেপেকে নিয়ে আবেগের বিস্ফোরণ আর্জেন্টিনা ও পর্তুগালে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জাতীয় দলের কোচ হিসাবে গম্ভীরের নাম চূড়ান্ত হয়ে যাওয়ার পর থেকেই নতুন মেন্টর নিয়োগে উঠে পড়ে লেগেছে কেকেআর।
  • কেকেআরের হয়ে দুবার আইপিএল জিতেছেন প্রোটিয়া অলরাউন্ডার। ২০১২ থেকে ২০১৪, গম্ভীরের চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন কালিস।
  • ইতিমধ্যেই কালিসের সঙ্গে কয়েকবার আলোচনা হয়েছে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হওয়া বাকি।
Advertisement