shono
Advertisement
KKR

দ্রাবিড় নন, মেন্টরের ভূমিকায় গম্ভীরের বদলে প্রাক্তন নাইটকেই পছন্দ কেকেআরের!

আইপিএলের নতুন মরশুমের আগে একাধিক শূন্যপদ তৈরি হতে চলছে নাইটদের কোচিং স্টাফে।
Published By: Subhajit MandalPosted: 11:21 AM Jul 12, 2024Updated: 01:53 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরের মেন্টর পদ ছেড়ে জাতীয় দলের কোচ হিসাবে যোগ দিতে চলেছেন গৌতম গম্ভীর। শুধু তাই নয়, নাইট কোচিং স্টাফ থেকে অভিষেক নায়ারও সহকারী কোচ হিসাবে যোগ দিতে পারেন জাতীয় দলে। রায়ান টেন দুশখাতেকেও জাতীয় দলে নিয়ে যেতে চান গম্ভীর (Gautam Gambhir)। অর্থাৎ আইপিএলের নতুন মরশুমের আগে একাধিক শূন্যপদ তৈরি হতে চলছে নাইটদের কোচিং স্টাফে।

Advertisement

সূত্রের খবর, কেকেআর (KKR) মেন্টর পদে টিম ম্যানেজমেন্টের পছন্দ রাহুল দ্রাবিড়কে। তবে রাহুল দ্রাবিড়কে যদি রাজি না করানো যায়। তাহলে বিকল্প হিসাবে ভাবা হচ্ছে এক প্রাক্তন নাইটকে। তিনি জ্যাক কালিস। ২০১২ থেকে ২০১৪, গম্ভীরের চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন কালিস। ২০১৫ সালে তিনি ছিলেন নাইটদের ব্যাটিং পরামর্শদাতা। পরে ২০১৯ মরশুম পর্যন্ত নাইটদের হেডকোচ পদেও ছিলেন কালিস। তিনি পদত্যাগ করার পরই কোচ করে আনা হয় ব্রেন্ডন ম্যাকালামকে (Brendon McCullum)।

[আরও পড়ুন: আমেরিকাকে অগ্রাহ্য করে রাশিয়ার সঙ্গে বন্ধুত্ব! ভারতকে ফল ভুগতে হবে, হুঁশিয়ারি ওয়াশিংটনের

গত মরশুমে গম্ভীরকে ফেরানোর পর ১০ বছর বাদে আইপিএল (IPL 2024) চ্যাম্পিয়ন হয় নাইটরা। গম্ভীর মেন্টর হিসাবে কাজ করলেও গত মরশুমে হেডকোচ ছিলেন চন্দ্রকান্ত পণ্ডিত। আগামী মরশুমেও হেডকোচের পদে তিনিই থাকছেন। কিন্তু মেন্টর পদে ভাবা হচ্ছে কালিসকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে কেকেআরের (KKR) এক কর্তা জানিয়েছেন, কালিস কেকেআর পরিবারের সঙ্গে দীর্ঘদিন যুক্ত। তাঁর অভিজ্ঞতা নাইটদের কাজে লাগতে পারে।

[আরও পড়ুন: ঋণ মকুব, MSP আইন কার্যকরের দাবি, ফের কেন্দ্র বিরোধী আন্দোলনের পথে কৃষকরা]

আর এক সূত্র অবশ্য বলছে, রাহুল দ্রাবিড়ই (Rahul Dravid) মেন্টর পদে প্রথম পছন্দ নাইটদের। তাঁকেই প্রথম প্রস্তাব দেওয়া হবে। নিতান্তই তিনি রাজি না হলে ভাবা হতে পারে অন্যদের। তবে সরকারিভাবে এ নিয়ে কেউই মুখ খুলতে নারাজ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেকেআরের মেন্টর পদ ছেড়ে জাতীয় দলের কোচ হিসাবে যোগ দিতে চলেছেন গৌতম গম্ভীর।
  • শুধু তাই নয়, নাইট কোচিং স্টাফ থেকে অভিষেক নায়ারও সহকারী কোচ হিসাবে যোগ দিতে পারেন জাতীয় দলে।
  • রায়ান টেন দুশখাতেকেও জাতীয় দলে নিয়ে যেতে চান গম্ভীর।
Advertisement