shono
Advertisement

নিমেষেই গোল রুটি বেলে বাজিমাত মমতার, ‘দিদি’র স্কিলে হতবাক রচনা, দেখুন ভিডিও

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে রঙিন মুডে মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 05:49 PM Mar 02, 2024Updated: 05:49 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপাট সামলানোর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) যে গৃহকর্মেও নিপুণা, সেই ঝলক মিলল ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে। প্রতিবার নিয়ম করে নিজের বাড়ির কালীপুজোর ভোগ রাঁধেন বটে, তবে একেবারে গোল রুটি বেলা এখনও অনেক গৃহিণীর কাছেই চ্যালেঞ্জের! কিন্তু রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) শোয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে বুলেট গতিতে রুটি বেলে দেখালেন, তাতে হতবাক বাকি প্রতিযোগীরা।

Advertisement

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে রঙিন মুডে মমতা বন্দ্যোপাধ্যায়। কখনও তিনি গাইলেন, কখনও রুটি বেললেন, কখনও বা আবার নিজের লেখা কবিতা শোনালেন। আবার কখনও অন‌্য প্রতিযোগীকে উত্তর দিতে সাহায‌্য করলেন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসেই ‘দিদি নম্বর ১’-এর এই বিশেষ পর্বের ঝলক পাওয়া গিয়েছিল। তবে এবার প্রকাশ্যে ‘দিদি’র রুটি বেলার পারদর্শীতার ভিডিও। মুখ্যমন্ত্রীর রুটি বেলার গতি দেখে হতবাক খোদ সঞ্চালক রচনাও।

[আরও পড়ুন: জমি কিনতে গিয়ে বিপাকে রজনীকান্ত! রেজিস্ট্রি অফিস ঘিরল ভক্তরা, কাজ ‘চুলোয়’?]

প্রায় আড়াই ঘণ্টার শু‌টিংয়ে ক‌্যামেরাবন্দি হয়েছিল রিয়েলিটি শো-তে যোগ দেওয়া মমতার নানা মুহূর্ত। কিন্তু সেই পর্ব এডিট করতে গিয়ে বেগ পেতে হয় সম্পাদকদের। ৩ মার্চ, রবিবার সন্ধেয় জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে ‘দিদি নম্বর ১’-এর এই পর্ব। মুখ্যমন্ত্রীর পাশাপাশি এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়, সঙ্গীতশিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও অরুন্ধতী হোমচৌধুরীরা। তবে শো আলোকিত হল মুখ‌্যমন্ত্রীকে ঘিরেই। গল্প, রসিকতা এবং আড্ডার মেজাজে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পেয়ে আপ্লুত রচনা বন্দ্যোপাধ্যায় এবং ‘দিদি নম্বর ১’-এর টিম।

[আরও পড়ুন: নীতা-মুকেশের সঙ্গে উদ্দাম নাচতে গিয়ে জামা ছিঁড়ল রিহানার, আম্বানির পার্টিতে গেল গেল রব!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement