shono
Advertisement

জমাট বাঁধল না রহস্য, আশা জাগিয়েও হতাশ করল ‘ইন্দু ২’, পড়ুন রিভিউ

দারুণ অভিনয়ে বাজিমাত ইশা সাহার।
Posted: 08:44 PM Jan 23, 2023Updated: 05:54 PM Jan 25, 2023

আকাশ মিশ্র: প্রথমেই বলে নেওয়া ভাল, যে ‘ইন্দু’ সিরিজের প্রথম সিজন যে আশা তৈরি করেছিল, তা কিন্তু মোটেই পূরণ করল না ‘ইন্দু ২’। আসলে, প্রথম সিজন এতটাই টানটান ছিল যে আশা জাগাতে বাধ্য। এমনকী, মনে হয়েছিল অনেক দিন পরে বাংলায় এরকম থ্রিলার সিরিজ তৈরি হল। তবে হতাশ করল সিজন টু। কেন?

Advertisement

‘ইন্দু ২’ শুরু হয়, প্রথম সিজনের শেষদৃশ্য দিয়েই। তারপর সেই সূত্র ধরে একের পর এক ঘটনাপ্রবাহ। আরও নতুন নতুন চ্যালেঞ্জের মুখে পড়ে ইন্দু। কিন্তু? হ্যাঁ, এখানেই বড় প্রশ্ন। একের পর এক এপিসোড এগোলেও গল্প যেন একটা জায়গাতেই থেমে থাকে। প্রথম সিজনের তৈরি করা প্রশ্নগুলোর উত্তরে এবারও প্রায় পাওয়া যায় না। ফলে আগ্রহ কমতে শুরু করে। যা কিনা এই সিরিজকে সাধারণ মানের বানিয়ে দেয়। ঠিক যেন আকাশ ছোঁয়া কল্পনা দুম করে মাটিতে এসে পড়ে।

তবে এই সিরিজে যেটা সবচেয়ে ভাল দিক, তা হলে মানুষের মনের নানা ডার্ক দিককে তুলে ধরা হয়েছে। যা কিনা সিরিজকে থমথমে রূপ দেয়।

[আরও পড়ুন: সম্পত্তি নিয়ে অশান্তি, বউমা আলিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ নওয়াজুদ্দিন সিদ্দিকির মায়ের]

এই সিরিজের গল্প ঠিকমতো না এগোলেও, অভিনয়ে কিন্তু বাজিমাত করেছেন ইশা সাহা, সুহোত্র মুখোপাধ্যায়। ইন্দু চরিত্রে একেবারে পারফেক্ট তিনি। আর অন্যদিকে রহস্যময় সুজাতর চরিত্রে হতবাক করেছেন সুহোত্র। পায়েল, মিমি দত্ত, মানসী সিনহা নিজেদের জায়গায় একেবারেই যথাযথ।

সব মিলিয়ে ‘ইন্দু ২’ দেখতে পারেন, তবে আশা একটু কমই রাখুন। কেননা, এই সিরিজ দেখতে দেখতে বার বার মনে আসবে, প্রথম সিজনটাই যেন ভাল ছিল। সেখানেই শেষ হতে পারত ইন্দুর রহস্য!

[আরও পড়ুন: আবার বিয়ে! বাগদান সারলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement