shono
Advertisement

Farzi Review: নকল টাকার জোরেই ওয়েব দুনিয়ার নতুন ‘ডন’শাহিদ কাপুর! পড়ুন ‘ফরজি’সিরিজের রিভিউ

সিরিজের নেপথ্যের নায়ক 'দ্য ফ্যামিলি ম্যান' খ্যাত পরিচালক জুটি রাজ ও ডিকে।
Posted: 03:52 PM Feb 12, 2023Updated: 03:56 PM Feb 12, 2023

সুপর্ণা মজুমদার: সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি বলতে বেশ ভাল পারেন পরিচালক জুটি রাজ ও ডিকে। প্রমাণ মনোজ বাজপেয়ী অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে পাওয়া গিয়েছে। এহেন রাজ ও ডিকের হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখলেন শাহিদ কাপুর (Shahid Kapoor)। সঙ্গে রয়েছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি (Vijay Sethupathi)।

Advertisement

 

এবার নকল টাকার কারবার নিয়ে গল্প সাজিয়েছেন রাজ ও ডিকে। নাম দিয়েছেন ‘ফরজি’ (Farzi)। আদতে অর্থনৈতিক সন্ত্রাসের কাহিনি আটটি এপিসোডে বলতে চেয়েছেন পরিচালক জুটি। সিরিজে সানি নামে এক তরুণ শিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন শাহিদ। ছোটবেলাতেই মা-বাবাকে হারিয়েছে সানি। দাদুর (অমোল পালেকর) কাছে হয়েছে মানুষ। বন্ধু আর সঙ্গী বলতে অনাথ ফিরোজ (ভুবন অরোরা)। দুর্দান্ত আঁকতে পারে সানি। কোনও জিনিস অবিকল ক্যানভাসে ফুটিয়ে তুলতে পারে। এই আঁকার প্রতিভাকেই দাদুর সংবাদপত্র বাঁচাতে কাজে লাগায়। তৈরি করে নকল নোট। যা চিনতে পারা প্রায় অসম্ভব।

[আরও পড়ুন: ‘ছোট ছেলেকে সন্তান বলে মানতে নারাজ নওয়াজ’, DNA পরীক্ষার দাবিতে আদালতে স্ত্রী আলিয়া]

এই নকল নোটের জোরেই দাদুর সংবাদপত্র বাঁচাতে সক্ষম হয় সানি। কিন্তু নকল টাকার চোরা গলিতে হারিয়ে যেতে থাকে সে। যার একদিকে রয়েছে মনসুরের (কে কে মেনন) মতো গ্যাংস্টারের ভয়, অন্যদিকে মাইকেল (বিজয় সেতুপতি), মেঘাদের (রাশি খান্না) মতো অফিসারদের কড়া নজর। এর মাঝে ফেঁসে কোন পথ বেছে নেবে সানি? তা আমাজন প্রাইম ভিডিও ওয়েব প্ল্যাটফর্মে দেখে নিয়েই পারেন। তবে একটি কথা মাথায় রাখবেন প্রত্যেকটি এপিসোড প্রায় এক ঘণ্টা করে।

নিজের অভিনয়ের গুণেই সিরিজে নজর কেড়েছেন শাহিদ। বিজয় সেতুপতিকে একটু যেন আড়ষ্ট মনে হল। হয়তো হিন্দি ভাষায় কথা বলতে গিয়েই এই আড়ষ্টতা অভিনেতার। বাকি অভিনেতাদের মধ্যে নজর কাড়লেন অমোল পালেকর ও ভুবন অরোরা। দু’জনের সাবলীল অভিনয় এই সিরিজের সম্পদ। কাহিনি কিছু জায়গায় ধীর গতির, তবে কয়েকটি জায়গায় রাজ ও ডিকে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সুলভ টুইস্ট দিয়েছেন। আর তাতেই এ মুন্সিয়ানার পরিচয় পাওয়া গিয়েছে। এবার দ্বিতীয় মরশুমের অপেক্ষা।

সিরিজ – ফরজি
অভিনয় – শাহিদ কাপুর, বিজয় সেতুপতি, রাশি খান্না, ভুবন অরোরা, অমোল পালেকর, কে কে মেনন, জাকির হুসেন, রেজিনা কাসান্দ্রা, কুবরা সৈত
পরিচালনায় – রাজ ও ডিকে

[আরও পড়ুন: বিয়ে কেন হচ্ছে না? অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছে এবার জবাব চাইলেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement