shono
Advertisement

নতুন ছবির নায়ক চাই, শহরে শহরে ঘুরছেন পর্ন তারকা!

একবার ট্রাই করবেন নাকি?
Posted: 03:42 PM Apr 07, 2023Updated: 03:42 PM Apr 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীল ছবির জনপ্রিয় অভিনেত্রী স্টেলার কাছে যৌনতা শুধুমাত্র পেশা নয়। সঙ্গম করতে খুবই ভালবাসেন তিনি। তাই তো শুটিংয়ের বাইরেও নিয়মিত নতুন নতুন পুরুষের সঙ্গে যৌনতায় মেতে ওঠেন স্টেলা। তবে ইদানিং তাঁর নতুন এক ইচ্ছে হয়েছে। আমেরিকার নানা রাজ্যে, শহরে ঘুরে ঘুরে সেই শহরের পুরুষদের সঙ্গে সেক্স করতে চান তিনি। আর এই ইচ্ছের একটা নামও দিয়েছেন স্টেলা। ‘সেক্স জার্নি’! হ্যাঁ, সঙ্গম সফর।

Advertisement

সম্প্রতি স্টেলা তাঁর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য বড়সড় এই ঘোষণা দিয়েছেন। যেখানে স্টেলা উল্লেখ করেছেন, এই সফর হবে একেবারেই অনুরাগীদের জন্য। কারণ, এই অনুরাগীদের জন্য়ই তিনি আজ জনপ্রিয়তার শীর্ষে। শহরে শহরে ঘুরে পছন্দসই অনুরাগীর সঙ্গে সঙ্গম করাই হবে ভক্তদের জন্য তাঁর রিটার্ন গিফ্ট! স্টেলা জানিয়েছেন আমেরিকার ৫০ টি প্রদেশে এই সঙ্গম সফর করবেন তিনি।

[আরও পড়ুন: ‘আমার দুটো যোনি, একটা কাজের জন্য, আরেকটা স্বামীর!’, সাক্ষাৎকারে খোলাখুলি পর্ন তারকা ]

এক পডকাস্টে স্টেলা জানিয়েছেন, ‘যার নতুন নতুন লোকের সঙ্গে সঙ্গম করতে ভাল লাগে, যে যৌনমিলনের সময় রোমাঞ্চ পছন্দ করবে, তাকেই বেছে নেব।’

জানা গিয়েছে, স্টেলার প্রতি মাসে আয় ২,০০,০০০ ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৬৩ লক্ষ টাকা। শুধু তাই নয়, ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকে তাঁর অনুরাগীর সংখ্যাও দিন দিন বাড়ছে।

[আরও পড়ুন: ট্রাম্প জেলে গেলে নগ্ন হতে চান, কে এই মার্কিন পর্ন তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement