shono
Advertisement

মনোযোগ দিয়ে বুট পালিশ করছেন মাহি, ধন্য ধন্য করছে নেটদুনিয়া

ধোনিই লেজেন্ড, বলছে নেটদুনিয়া। The post মনোযোগ দিয়ে বুট পালিশ করছেন মাহি, ধন্য ধন্য করছে নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 02:39 PM Aug 06, 2019Updated: 02:39 PM Aug 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি প্রকাশ্যে এসেছে মহেন্দ্র সিং ধোনির গান গাওয়ার একটি ভিডিও। বাইশ গজের বাইরে প্রাক্তন ভারত অধিনায়ককে এভাবে দেখে মুগ্ধ তাঁর অগণিত ভক্ত। তারপর সেনার বেশে ভলিবল খেলেও নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন। এবার তিনি যেটা করলেন তা নিয়ে ধন্য ধন্য করছে নেটদুনিয়া। বাকি সেনা জওয়ানদের মতো তিনি বুট পালিশ করছেন, আর সেই ছবিই এখন ভাইরাল ইন্টারনেটে। তাঁর একাগ্রচিত্তে বুট পালিশের ছবি দেখে প্রশংসা করছেন সবাই।

Advertisement

একদিকে ফ্লোরিডায় যখন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত টিম ইন্ডিয়া, তখন হাজার হাজার মাইল দূরে কাশ্মীরের সেনা ছাউনিতে দিন অতিবাহিত করছেন ক্যাপ্টেন কুল। আর পাঁচজন জওয়ানের মতোই প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। টহল দিচ্ছেন সীমান্তে। গান গাইছেন, জওয়ানদের সঙ্গে ভলিবল খেলছেন। ধোনির বুট পালিশের ছবি ভাইরাল হতেই কেউ বলেন, ‘এটাই মাহি। সবাই ওনার সরলতার জন্যই ওনাকে ভালবাসে।’ কেউ আবার লিখেছেন, ‘ভারতীয় হিসেবে গর্বিত। আপনার মতো আরও অ্যাথলিট আমাদের চাই মাহি।’ আবার অনেকে লিখেছেন, ‘সত্যি ধোনিকে দেখে তরুণ প্রজন্মের অনেকেই আর্মির দিকে আকৃষ্ট হবে। একজন রোল মডেল হিসেবে এটাই তো করা উচিত।’ আবার একজন লিখেছেন, ‘আপনি লেজেন্ড। তারপরেও আপনার পা মাটিতে থাকে সবসময়। সব অধিনায়কদের ধোনির কাছ থেকে শেখা উচিত।’

গত ৩১ জুলাই থেকে উপত্যকায় সেনা বেশে কর্তব্য পালন করছেন ধোনি। ক্রিকেট থেকে বিরতি নিয়ে আপাতত দেশসেবায় নিমজ্জিত করেছেন নিজেকে। প্রশিক্ষণ চলবে ১৫ আগস্ট পর্যন্ত। ভিক্টর ফোর্সের অংশ হিসেবে দক্ষিণ কাশ্মীরের কোনও এক অঞ্চলে অন্যান্য সেনাদের সঙ্গে টহল দিচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল। ১০৬ টিএ প্যারা ব্যাটালিয়নের জওয়ানদের সঙ্গেই রয়েছেন তিনি। কর্তব্যে যোগ দেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাঁর একটি ছবি। যেখানে অন্যান্য জওয়ানদের অটোগ্রাফ দিতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর তাঁর গান গাওয়া, ভলিবল খেলার ভিডিও ভাইরাল হয়। এবার বুট পালিশের ছবি প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

 

https://twitter.com/msdfansofficial/status/1158359794576609280

The post মনোযোগ দিয়ে বুট পালিশ করছেন মাহি, ধন্য ধন্য করছে নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement