shono
Advertisement

ঠিক যেন রূপকথা! বস্‌তির মেয়ে এবার বিদেশি ফ্যাশন ব্র্যান্ডের মুখ, দেখুন ভিডিও

ভাগ্যের চাকা ঘুরল তরুণীর।
Posted: 07:16 PM May 22, 2023Updated: 07:20 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বস্‌তি থেকে জনপ্রিয় প্রসাধনী সংস্থার মুখ। এ যেন রূপকথার গল্প। ১৪ বছর বয়সি মালীশা খারওয়াকে এখন মায়ানগরীতে এক ডাকে সকলেই চেনেন।

Advertisement

ধারাভি ‘বস্‌তির রাজকুমারী’র এমন সাফল্যের নেপথ্য়ে কাহিনিটাও বেশ। ২০২০ সালে মুম্বইয়ে মালীশাকে আবিষ্কার করেন বলিউড অভিনেতা তথা পরিচালক রবার্ট হফম্যান। মায়ানগরীর সেই ঘিঞ্জি স্যাঁতস্যাঁতে বস্‌তিতে গিয়ে হাসিখুশি, আমুদে স্বভাবের তরুণীটির সঙ্গে পরিচয় হয় হফম্যানের। এরপরই তাঁর একাধিক ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় একটি পেজ তৈরি করে দেন হলিউড পরিচালক। আর সেই সুবাদেই মালীশার এখন অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

[আরও পড়ুন: চরম গরমে শীতল হোক শরীর, স্নান করুন এই ৩ উপায়ে]

মালীশা খারওয়ার পেজটির নাম ‘গো ফান্ড মি’। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তাঁর ফলোয়ারের সংখ্যা ২ লক্ষেরও বেশি। সেই পাতায় চোখ রাখলেই দেখা যাবে মালীশা নিজের পোস্টে ‘প্রিন্সেস ফ্রম স্লাম’ নামে একটি হ্যাশট্যাগ ব্যবহার করেন। বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, ‘বস্‌তির রাজকুমারী’।

[আরও পড়ুন: লন্ডনে রাজার অভিষেক, পোশাক তৈরি করে চমক বঙ্গতনয়ার]

প্রসঙ্গত, হলিউড পরিচালক রবার্ট হফম্যানের সঙ্গে সাক্ষাৎ-ই মালীশার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিল। এরপর থেকেই একাধিক তাবড় সংস্থার হয়ে মডেলিং করেছেন তিনি। এবার ‘ফরেস্ট এসেনশিয়ালস’-এর দ্য যুবতী কালেকশন-এর মুখ হলেন মালীশা খারওয়া।

সম্প্রতি, এক ইনস্টাগ্রাম পোস্টে দেখা গিয়েছে মালীশা সংশ্লিষ্ট প্রসাধনী সংস্থার দোকান জুড়ে নিজের ছবি দেখে বেশ খুশি। যে ভিডিও নেটদুনিয়ায় বেজায় ভাইরাল। যেখানে ‘বস্‌তির রাজকুমারী’কে অনেকেই অভিনন্দন জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement