shono
Advertisement

মাসের শেষ, হাতে টাকা নেই? জলের দরে খেয়ে আসুন অরিজিৎ সিংয়ের ‘হেঁশেলে’

পকেট গড়ের মাঠ হলেও ফেরাবেন না 'মহানুভব' অরিজিৎ!
Posted: 04:27 PM May 17, 2023Updated: 04:27 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসের শেষ। হাতে টাকা নেই? কুছ পরোয়া নেহি! পাশে রয়েছেন অরিজিৎ সিং। গায়ক এখন ‘হেঁশেল’ও চালাচ্ছেন। আর সেই হেঁশেলেই ভরপেট খেতে পারেন এক্কেবারে সস্তায়।

Advertisement

বহু সেলেব্রিটিরাই হোটেল ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। বাইশ গজ থেকে সিনেপর্দার তারকাদের অনেকেরই রেস্তরাঁ রয়েছে। তবে সেই ঝাঁ চকচকে দোকানে খেতে গেলে অনেক সময়েই মধ্যবিত্তদের নাভিশ্বাস ওঠে। তবে অরিজিৎ কিন্তু এক্ষেত্রে হেঁটেছেন অন্যপথে। সাধারণ মানুষদের পকেটের কথা মাথায় রেখে ‘হেঁশেল’ চালাচ্ছেন তিনি। যাতে কম খরচেও দু’-বেলা দু’ মুঠো ভাত খেতে পারেন।

[আরও পড়ুন: নবদ্বীপের ক্ষীরদই থেকে মালদহের রসকদম্ব, সব মিলবে নোনাপুকুর ট্রামডিপোর মিষ্টি হাবে]

দেশের ১ নম্বর গায়ক হয়েও কোনওরকম তারকাসুলভ চাকচিক্য নেই অরিজিৎ সিংয়ের মধ্যে। তাঁর সুরেলা কণ্ঠে যেখানে মাতোয়ারা গোটা দেশ তথা বিশ্ব, সেখানে এই মানুষটি সমস্তরকম আতিশয্য়, বিলাসবহুল জীবনযাপন ছেড়ে রয়েছেন মাটির কাছাকাছি। জন্মভূমি মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই থাকেন। সেখানকার স্কুলে ভর্তি করেছেন দুই ছেলেকে। বাজার যেখানে আগুন, সেখানে সাধারণ মানুষদের জন্য খুলে ফেলেছেন রেস্তরাঁ। মাত্র ৩০ টাকায় পেট ভরে খেতে পারবেন এখানে।

উল্লেখ্য, অরিজিৎ সিংয়ের হেঁশেলে পড়ুয়ারা পাবেন বিশেষ ছাড়। সকাল ১০টা থেকে রাত ১১টা অবধি খোলা তাকে এই রেস্তরাঁ। ডাল-ভাত, সবজি, মাছ-মাংস থেকে শুরু করে নান কিংবা বিরিয়ানির মতো খাবারও পাবেন। দাম মোটে ৫০ টাকা থেকে ১৫০ টাকার মতো। ৪০ টাকায় ভেজ থালি পেয়ে যাবেন। সস্তার হোটেলে এখন নিত্যদিন ভিড় বাড়ছে।

[আরও পড়ুন: বাড়িতে রসুন নেই? জেনে নিন অন্য উপায়ে কীভাবে তৈরি করবেন সুস্বাদু খাবার]

সম্প্রতি, অরিজিৎ সিংয়ের জন্মদিনে সেই হেঁশেলের খাবারই বিনামূল্যে দুঃস্থ মানুষদের খাইয়ে মানবিকতার উদযাপন করেছেন তাঁর বাবা

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement