shono
Advertisement

ঘুরতে গিয়ে ব্যাগের বহর! ‘স্মার্ট’ ফ্যাশন টিপস নিন সারা আলি খানের কাছে

বেড়াতে গিয়ে আর ভারী হবে না ব্যাগ। কীভাবে জেনে নিন।
Posted: 07:00 PM Jul 28, 2023Updated: 07:00 PM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেড়াতে গেলেই ব্যাগের বহর! বিশেষ করে ফ্যাশন সচেতন মহিলারা এই সমস্যায় বেশি ভোগেন। আর ছুটির তালিকা লম্বা হলে তো কথাই নেই! ব্যাগে পোশাকের সংখ্যাও বাড়ে। রাতে-দিনে একেক জায়গার জন্য একেকরকম পোশাক। ঝক্কি থেকে বাঁচতে এবার ‘স্মার্ট’ ফ্যাশন টিপস নিন সারা আলি খানের কাছে।

Advertisement

বলিউড অভিনেত্রী মাঝেমধ্যেই শুটের অবসরে ঘুরতে বেড়িয়ে পড়েন। তবে নবীন প্রজন্মের অন্যতম হিট নায়িকা হয়েও তারকাসুলভ কোনও হাবভাব নেই তাঁর। যেমন মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাক পরেন। তেমন ফুটপাত থেকেও শপিং করেন। পোশাকেও ব্র্যান্ডের আতিশয্য নেই। যে পোশাক কমফরটেবল, সেটাই নবাবকন্যা সারার কাছে ফ্যাশন।

আবহাওয়া বুঝে কখনও সাদামাটা পাতলা একরঙের পোশাক, ফ্যাশনের পোশাকি ভাষায় সিলহটেস, আবার কখনও বা চিকনকারি কুর্তা আবার কখনও প্রিন্টেড জ্যাকেট বা ট্যাঙ্ক টপ পরে দেখা যায় তাঁকে। আর এখানেই তাঁর স্মার্ট ফ্যাশন সেন্সের পরিচয়। সারা আলি খান এমন পোশাক যা বইতেও সুবিধে, পরেও আরাম আবার ফ্যাশনেও ইন।

দিন কয়েক আগেই কাশ্মীরে ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান। সেই ট্যুরের জন্য কীরকম পোশাক বেছে নিয়েছিলেন, সেটা দেখলেই বুঝতে পারবেন অভিনেত্রী কতটা স্মার্ট টুরিস্টের পাশাপাশি কতটা ফ্যাশনিস্তা।

[আরও পড়ুন: মনোকিনিতে বোল্ড ফটোশুট! পুরুষদের ঘাম ছোটাতে রাইমার ‘মনোক্রম মায়াজাল’, দেখুন]

হালকা ঠান্ডায় কখনও রংচঙে প্রিন্টেড হুডি টপের সঙ্গে কালো টাইটস প্যান্ট বেছে নিয়েছেন তো কখনও বা আবার মোটা ফোমের কালো জ্যাকেটে দেখা গিয়েছে তাঁকে। কোথাও বা আবার গরম বুঝে হালকা চিফন ম্যাটেরিয়ালের চিকনকারি কুর্তাও পরেছেন। সারা আলি খান অবশ্য চিকনকারি সালোয়ার পরতে খুবই ভালবাসেন। তার রকমফেরও একাধিক সময়ে দেখা গিয়েছে। বিকিনিতেও তিনি একইরকম স্বচ্ছ্বল।

[আরও পড়ুন: দামে কম মানেও ভাল! কৃতী স্যাননের নতুন বিউটি ব্র্যান্ড ‘হাইফেন’, কিনবেন নাকি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement