shono
Advertisement

চর্চায় দেবলীনার ফিল্মফেয়ার ফ্যাশন, অভিনেত্রী বলছেন, ‘এক্সপেরিমন্ট দরকার’

দেবলীনা যেন টলিউডের ফ্যাশনে নতুন মাত্রা যোগ করল৷ 
Posted: 08:33 PM Mar 31, 2024Updated: 11:44 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার শহরে হয়ে গেল ফিল্মফেয়ার বাংলা৷ শহরের এক পাঁচতারা হোটেল যেন তারকার হাট৷ লালগালিচায় ফ্যাশনে ভূষণে যখন তাক লাগাচ্ছেন টলি সেলেবরা, ঠিক তখনই ফুলের পোশাকে সাদা পরীর মতো হাজির টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্ত৷ তাঁর পোশাকই বলে দিল, এবারের ফিল্মফেয়ারটা একটু হটকে! অনুরাগীরা তাঁর ‘স্প্রিং অন প্যারাডাইস’ গাউনে মুগ্ধ৷ তবে দেবলীনার এই অভিনব ফ্যাশন নিয়ে নেটপাড়ায় সমালোচনাও কম হচ্ছে না৷ তাতে অভিনেত্রীর কী উত্তর? স্পষ্ট জবাব, ”পাত্তাই দিই না এসবের!”৷ তাঁর কথায়, ”হলিউড, বলিউডের মতো কলকাতাতেও ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট হওয়া উচিত৷”

Advertisement

ফুলে ঘেরা সাদা গাউনের আভা ছড়িয়ে, দেবলীনা বললেন, “কলকাতা এখনও বলিউডের মতো রেড কার্পেট, মেট গালার মতো বিষয় নিয়ে সরগর নয়। কিন্তু বাংলা ছবির ক্ষেত্রে টার্গেটটা সবসময়ে থাকা উচিত ছবিটা যেন ওয়ার্ল্ড প্ল্যাটফর্মে দাঁড়াতে পারে। বলিউড-হলিউডের রেড কার্পেটে ফ্যাশনের সংজ্ঞা যে মাত্রায় পৌঁছেছে, সেটা এবার টলিউডেও হওয়া দরকার। কেন আমরা তাঁদের থেকে পিছিয়ে থাকব?”

[আরও পড়ুন: মনামীর খোলা পিঠে নকশিকাঁথার গল্প, গাউনজুড়ে বাংলার কারুশিল্প, লাল গালিচায় বাজিমাত]

কোন বিষয়টা মাথায় রেখে ফিল্মফেয়ার রেড কার্পেটের ড্রেস ডিজাইন করেছেন? এপ্রসঙ্গে দেবলীনার সংযোজন, “বলিউড বা হলিউড পোশাক নিয়ে যে এক্সপেরিমেন্ট করে, সেটা কলকাতাতেও শুরু হওয়া দরকার। আমার ডিজাইনার দেবজিৎ  ‘স্প্রিং অন প্যারাডাইস’ নাম দিয়েছে পোশাকটার। যেহেতু সাদার মধ্যে প্রচুর ফুল রয়েছে, তাই এই নামটা দেওয়া হয়েছে। আসলে আমি একটু শান্তিপূর্ণ মানুষ তো, তাই আমার ডিজাইনার দেবজিতের মনে হয়েছে, এই পোশাকটা আমার ব্যক্তিত্বের সঙ্গে খুব ভালো যাবে। টলিউড ইন্ডাস্ট্রি ফ্যাশন নিয়ে এখন অনেকরকম এক্সপেরিমেন্টই করছে। আর আমার মনে হয়, এটা করাও উচিত। নইলে আমরা এগোব কী করে?” অভিনব এই গাউনে দেবলীনা যেন টলিউডের ফ্যাশনে নতুন মাত্রা যোগ করলেন৷ 

[আরও পড়ুন: ‘মোদি ৬০, মমতা ১০০’, ভোট ফ্যাশনে এগিয়ে ‘বাংলার মেয়ে’, দেদার বিকোচ্ছে টিশার্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement