shono
Advertisement

প্রকাশ্যে চুম্বন টেলিভিশনের দুই জনপ্রিয় নায়িকার, ভাইরাল ভিডিও

দেখেছেন এ ভিডিও? The post প্রকাশ্যে চুম্বন টেলিভিশনের দুই জনপ্রিয় নায়িকার, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 PM Jun 15, 2018Updated: 09:24 PM Jun 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা বেশ ভালই যাচ্ছিল মৌনি রায়ের। ছোট পর্দায় ‘নাগিন’ হিসেবে আজও তাঁকে মনে রেখেছেন দর্শকরা। তবে এখন টেলভিশন ছেড়ে সিনেমায় মন দিয়েছেন অভিনেত্রী। হাতে রয়েছে ‘গোল্ড’, ‘ব্রহ্মাস্ত্র’র মতো সিনেমা। আবার জন আব্রাহামের ‘র’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। এর মধ্যেই আবার নিজের নতুন বাড়ি কিনে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু আনুষ্ঠানিকভাবে গৃহপ্রবেশের পরই বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী। বিতর্কের কারণ টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী সনজিদা শেখ। প্রকাশ্যে একে অপরকে চুম্বন করলেন দুই নায়িকা। আর সে ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 

[ভাইজান থাকাই সার! গল্পের গরু গাছে তুলে হোঁচট রেমোর ‘রেস’-এর ঘোড়ার]

মৌনির নতুন বাড়িতে পার্টিতে অনেকেই শামিল হয়েছিলেন। তাঁর নাগিন কো-স্টার অর্জুন বিজলানিও ছিলেন। সেখানকারই একটি ভিডিওতে দেখা যায়, সনজিদার ‘তারিফ’ করার জন্য ‘কাশ্মীর কি কলি’ ছবির গান শোনান। গানে তুষ্ট হয়ে মৌনিকে চুম্বন করতে চান সনজিদা। মৌনিও একই কাজ করতে যান। তখনই দুই নায়িকার ঠোঁটের মিলন হয়। এমন ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

প্রসঙ্গত, ক’দিন আগেই সারা খানের নগ্ন ভিডিও নেটে ফাঁস হয়ে যায়। বোনের সঙ্গে একই বাথটবে স্নান করছিলেন সারা। ব্যক্তিগত মুহূর্তের সে ভিডিও ভুল করে সারার বোনই আপলোড করে ফেলেছিলেন। কিন্তু এর জন্য সারাকেই ট্রোল হতে হয়েছিল। পরে নায়িকা বলেছিলেন, বোনের সঙ্গে স্নান করা অপরাধ নয়। যা হয়েছে ভুল করে হয়েছে। কিন্তু নিন্দুকরা বলেছিলেন, প্রচার পেতেই এমনটা করেছিলেন সারা। তবে মৌনির ক্ষেত্রে সে কথা খাটে না। কারণ হাতে বেশ ভাল ভাল সিনেমা রয়েছে কোচবিহারের কন্যার। তার ক্ষেত্রে বিষয়টি নিছকই দুর্ঘটনা বলে মনে করছেন অনুরাগীরা।

[রাজের ‘জোজো’ হয়ে টলিউডে জয়জিৎ-পুত্র যশোজিৎ, অরুণাচলে চলছে শুটিং]

The post প্রকাশ্যে চুম্বন টেলিভিশনের দুই জনপ্রিয় নায়িকার, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement