shono
Advertisement

আপনার বাজেটের মধ্যেই দুর্দান্ত স্মার্টফোন আনল Nokia, থাকছে ডুয়াল ক্যামেরাও

কোম্পানির অনলাইন স্টোর থেকে কিনলে মিলবে আকর্ষণীয় ছাড়। The post আপনার বাজেটের মধ্যেই দুর্দান্ত স্মার্টফোন আনল Nokia, থাকছে ডুয়াল ক্যামেরাও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:10 PM May 08, 2019Updated: 04:39 PM May 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবসময় নতুন স্মার্টফোনের অপেক্ষায় থাকেন মোবাইলপ্রেমীরা। সেই সঙ্গে তাঁদের প্রথম চাহিদা থাকে দাম যেন হয় মধ্যবিত্তের নাগালে। সেকথা মাথায় রেখেই এবার নোকিয়া বাজারে আনল নোকিয়া ৪.২। এই ফোনের প্রধান আকর্ষণ স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট, ডুয়াল রিয়ার ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচ। আর এত কিছু মিলবে কেবল মাত্র ১০,৯৯০ টাকায়।

Advertisement

সম্প্রতি ভারতে কোম্পানির সরকারি ওয়েবসাইটে নোকিয়া ৪.২ আর নোকিয়া ৩.২ ফোন দুটি দেখা গিয়েছিল। ৭ মে ভারতের বাজারে লঞ্চ হল নোকিয়া ৪.২। আগেই মালোয়েশিয়ায় লঞ্চ হয়েছে ফোনটি। তবে, ২০১৯ সালের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে প্রথম এই ফোন সামনে আসে।

[আরও পড়ুন: ক্ষতি এড়াতে মোবাইল ‘ডার্ক মোড’ ব্যবহার করেন, বিপদ ডেকে আনছেন না তো?]

কী কী বিশেষত্ব রয়েছে এই ফোনে?

ডুয়াল সিমের এই নোকিয়া ৪.২ ফোনে অ্যান্ড্রয়েড ৯ অর্থাৎ পাই অপারেটিং সিস্টেম চলবে। সেই সঙ্গে এই ফোনে থাকছে একটি ৫.৭১ ইঞ্চি এইচডডি প্লাস ডিসপ্লে। থাকছে একটি স্ন্যপড্রাগন ৪৩৯ চিপসেট, ৩ জিবি ব়্যাম আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

সেইসঙ্গে নোকিয়া ৪.২ ফোনে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা। একটি ১৩ মেগাপিক্সেল আরেকটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনটিতে থাকছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

[আরও পড়ুন: গরমের হাত থেকে বাঁচতে চান? বাজেটের মধ্যেই রইল পাঁচ সেরা এয়ার কুলারের সন্ধান]

কানেক্টিভিটির জন্য নোকিয়া ৪.২-তে থাকছে 4G LTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v4.2, GPS/ A-GPS, NFC, Micro-USB আর ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে 3,000 mAh ব্যাটারি।

কিন্তু কত দাম এই ফোনের?
এই ফোন একদমই আপনার পকেট ফ্রেন্ডলি। ৩ জিবি ব়্যাম + ৩২ জিবি এক্সটারনাল স্টোরেজে এই ফোনের দাম মাত্র ১০,৯৯০ টাকা। দুটি রঙে পাওয়া যাবে এই ফোন।  তবে ভারতের জন্য ২ জিবি ব়্যাম ভেরিয়েন্ট লঞ্চ করেনি। কোম্পানির অনলাইন স্টোর থেকে ফোনটি কিনলে পেয়ে যাবেন আরও ৫০০ টাকা ছাড়। সেইসঙ্গে প্রোমো কোড ব্যবহারে ১০ জুন পর্যন্ত মিলবে আকর্ষণীয় ছাড়। আর আপনি যদি হন ভোডাফোন আইডিয়া সাবস্ক্রাইবার তাহলে পেয়ে যেতে পারেন পুরো ২৫০০ হাজার টাকা ক্যাশব্যাক। 

The post আপনার বাজেটের মধ্যেই দুর্দান্ত স্মার্টফোন আনল Nokia, থাকছে ডুয়াল ক্যামেরাও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement