shono
Advertisement

Viral Video: সে কী! সিলিং থেকে ঝুলছে কিশোরীর মাথা! ব্যাপারটা কী?

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।
Posted: 08:02 PM Aug 31, 2021Updated: 08:02 PM Aug 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব বিষয়ে নাক গলানো যে ঠিক নয়, সেকথা গুণীজনেরা বলেন। তা বলে মাথা গলানোও যে এমন বিপজ্জনক হবে কে জানত! চিনের (China) এক কিশোরী সেই ‘অপরাধ’ করেই যে অভিজ্ঞতার শরিক হল তা সে তো জীবনে ভুলবেই না। তার পরিবার ও পাড়া-প্রতিবেশীদেরও মনে থেকে যাবে। ছাদের গর্তে মাথা গলিয়ে মহা বিড়ম্বনার শিকার হল ওই কিশোরী।

Advertisement

আচমকা দৃশ্যটি দেখলে যে কারওই পিলে চমকে ওঠার কথা। দক্ষিণ-পশ্চিম চিনের গুইঝাউ প্রদেশের বাসিন্দা ওই কিশোরীর বাবা-মায়ের অবস্থাও তেমনই হয়েছিল। হঠাৎই তাঁদের নজরে পড়েছিল ছাদ থেকে ঝুলছে এক রহস্যময় উলটানো মুন্ডু! যেন কোনও হরর ছবির দৃশ্য। কিন্তু পরে তাঁদের কাছে পরিষ্কার হয়ে যায় বিষয়টি। আসলে এগজস্ট পাখা লাগানোর জন্য ছাদে গর্ত করা হয়েছিল। নিছক কৌতূহলেই সেখানে মাথা ঢুকিয়ে ফেলেছে তাঁদের কিশোরী কন্যা। আর সেই মাথা ওখানেই আটকে গিয়েছে। বের করার যেন জো নেই!

[আরও পড়ুন: OMG! বক্স খুলতেই শূন্যে ভেসে উঠল পিৎজা! ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া]

 

বিপদ বুঝে প্রাথমিক ভাবে নিজেদের চেষ্টায় মেয়েকে ওই বিপদ থেকে উদ্ধার করার চেষ্টা করার পর অভিভাবকরা বুঝে গিয়েছিলেন এ তাঁদের কম্মো নয়। দ্রুত খবর দেওয়া হয় দমকল বিভাগে। দমকলকর্মীরাও ঘরে ঢুকে পড়ে চমকে ওঠেন দৃশ্য দেখে। পরে পুরো বিষয়টি বুঝতে পারার পরে তাড়াতাড়ি উদ্ধারকার্যে হাত লাগান তাঁরা। কিন্তু কাজটা মোটেই সহজ ছিল না। ছাদের গোলাকার গর্ত যেন বিষম কামড়ে আটকে রেখেছিল কিশোরীটির মাথা। নানা কায়দা-কসরত করেও সুরাহা মেলেনি। শেষে কিশোরীর মাথায় তেল মাখিয়েই বিপদ থেকে উদ্ধার মেলে।

কিশোরীর উদ্ধার পাওয়ার ভিডিও দ্রুত ভাইরাল (Viral Video) হয়ে গিয়েছে। নেটিজেনরা আঁতকে উঠেছেন মেয়েটির ভোগান্তির কথা ভেবে। দমকলে খবর দেওয়ার আগে প্রায় এক ঘণ্টা সে আটকে ছিল ওভাবেই। পরে দমকল কর্মীরাও প্রায় ৪০ মিনিট সময় ব্যয় করেন তার মাথা গর্ত থেকে বের করে আনতে। অর্থাৎ সব মিলিয়ে প্রায় দেড় ঘণ্টারও বেশি সময় ওই ভাবেই থাকতে হয়েছিল মেয়েটিকে।

তবে আশার কথা, মেয়েটিকে হাসপাতালে নিয়ে গিয়ে পরীক্ষা করে দেখা যায়, তার তেমন ক্ষতি হয়নি। যদিও উদ্ধার পাওয়ার পরই সে ”আমার নাকে খুব ব্যথা করছে” বলে উঠেছিল। তবু সব ভাল যার, শেষ ভাল তার। শেষ পর্যন্ত উদ্বেগের প্রহর পেরিয়ে আবারও স্বস্তিতে কিশোরী ও তার পরিবার।

[আরও পড়ুন: বাতকর্মেই উপার্জন, অদ্ভুত এ কাজেই ১৮ লক্ষ টাকার বেশি আয় করে ফেলেছেন এই মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার