shono
Advertisement
Mumbai Airport

এবার বিমানবন্দরেও তুমুল নেচে রিল বানালেন তরুণী! মুম্বইয়ের ভিডিও ভাইরাল

লোকাল ট্রেন, মেট্রোর পর বিমানবন্দরেও রিলপ্রেমীদের 'দাপট'।
Published By: Biswadip DeyPosted: 07:43 PM May 31, 2024Updated: 07:47 PM May 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেট্রো হোক বা রেল স্টেশন কিংবা ট্রেনের ভিতরে- রিলপ্রেমীরা সর্বত্রই নিজেদের ভিডিও বানাতে ব্যস্ত। এবার সেই তালিকায় নয়া সংযোজন মুম্বই বিমানবন্দর। সেখানেই নাচে মত্ত হলেন এক তরুণী। যা দেখে এক নেটিজেনের কটাক্ষ, 'ভাইরাস তাহলে বিমানবন্দরেও পৌঁছেছে!'

Advertisement

'কুরুক্ষেত্র' ছবির 'আপ কা আনা দিল ধড়কানা' গানটিতে নাচতে দেখা গিয়েছে ওই তরুণীকে। আশপাশের যাত্রীদের মুখে স্পষ্টতই অস্বস্তির ছাপ। আবার কেউ কেউ কৌতূহলী। কী হচ্ছে বিষয়টা সেটাই যেন তাঁদের বোধগম্য হচ্ছে না। অবশ্য তরুণীর তাতে থোড়াই কেয়ার। তিনি নাচতে নাচতে ওড়নাও ছুড়ে ফেললেন। মাটিতে শুয়ে পড়েও গানের তালে নাচের 'স্টেপ' দিতে লাগলেন। গোটা ভিডিও থেকেই স্পষ্ট, নিজের মনে নেচে গিয়েছেন তিনি। তাঁর এমন 'কীর্তি'তে কার কী প্রতিক্রিয়া সেসবে তাঁর মাথাব্যথা নেই।

[আরও পড়ুন: ‘প্রধানমন্ত্রী হিসেবে পছন্দ রাহুল গান্ধী’, ইন্ডিয়ার ‘মুখ’ নিয়ে জল্পনার মাঝেই বার্তা খাড়গের]

এমন ভিডিও দেখে নেট ভুবনে শুরু হয়েছে তুমুল সমালোচনা। বিমানবন্দর (Mumbai Airport) কর্তৃপক্ষের কাছে ওই তরুণীর বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি জানানো হয়েছে। আবার অনেকে আক্ষেপের সঙ্গে বলেছেন, এই ট্রেন্ড যেভাবে বাড়ছে তাতে এখনই এই ধরনের প্রবণতা থেকে সাধারণ মানুষের মুক্তি নেই। যে করে হোক, এই ধরনের ভিডিও বানানো নিষিদ্ধ করার দাবিও করেছেন অনেকে।

সম্প্রতি মুম্বইয়ের লোকাল ট্রেনের ভিতরে ভোজপুরী গানে তরুণীর শরীরী বিভঙ্গ ভাইরাল হয়েছিল। লোকাল ট্রেনই কেবল নয়, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস স্টেশনের প্ল্যাটফর্মেও কোমর দোলান ওই তরুণী! ট্রেনেও জেনারেল এবং লেডিস দুই কামরাতেই নেচে রিল (Reel) বানিয়েছিলেন তিনি। এর আগে দিল্লি মেট্রোয় ভিডিও তৈরি করে বিতর্কে জড়িয়েছিলেন দুই তরুণী। এবার মুম্বই বিমানবন্দরেও একই ধরনের ভিডিও বানাতে দেখা গেল এক তরুণীকে।

[আরও পড়ুন: ধর্ষণের পর ভিডিও ফাঁস, অন্যত্র বিয়ে ঠিক হতেই তরুণীকে অপহরণের চেষ্টা, চাঞ্চল্য মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মেট্রো হোক বা রেল স্টেশন কিংবা ট্রেনের ভিতরে- রিলপ্রেমীরা সর্বত্রই নিজেদের ভিডিও বানাতে ব্যস্ত।
  • এবার সেই তালিকায় নয়া সংযোজন মুম্বই বিমানবন্দর। সেখানেই নাচে মত্ত হলেন এক তরুণী।
  • যা দেখে এক নেটিজেনের কটাক্ষ, 'ভাইরাস তাহলে বিমানবন্দরেও পৌঁছেছে!'
Advertisement