shono
Advertisement

লটারির টিকিট কেনেন স্ত্রীর রাগ কমাতে, তাতেই মিলল ১৬ কোটি, রাতারাতি ভাগ্য বদল যুবকের

কেনেন দু'টি টিকিট, তাতেই জ্যাকপট!
Posted: 06:11 PM Mar 15, 2023Updated: 06:11 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর রাগ স্বামীর জন্য কঠিন বিষয়। ফলে দ্রুত রাগ জল করতে নানা ব্যবস্থা নিয়ে থাকেন স্বামীরা। অস্ট্রেলিয়ার (Australia) বাসিন্দা যুবক বউয়ের রাগ কমাতে একসঙ্গে দু’দুটো লটারির টিকিট কিনেছিলেন। নিজের নামে একটি, অন্যটি সহধর্মীনির নামে। তাতেই কপাল ফিরল। রাতারাতি ১৬ কোটি টাকার মালিক হলেন যুগল। দুই টিকিটেই জ্যাকপট জেতেন তাঁরা।

Advertisement

যুবক জানিয়েছেন, লাগাতার তিন দশক ধরে লটারির টিকিট কেনার পর ভাগ্য খুলল তাঁদের। প্রতি সপ্তাহেই লটারির টিকিট কিনে ভাগ্য পরীক্ষা করতেন স্বামী-স্ত্রী। যদিও কখনওই শিঁকে ছেড়েনি। গত সপ্তাহে লটারি টিকিট কিনতে ভুলে গিয়েছিলেন যুবক। এতেই রেগে আগুন হন স্ত্রী। রাগ জল করতে পরের সপ্তাহে একটির বদলে দু’টি টিকিট কেনেন তিনি। এরপরেই আশ্চর্য কাণ্ড ঘটে যায়। দুই টিকিটেই পুরস্কার জিতে নেন তাঁরা। সব মিলিয়ে টাকার অঙ্ক ১৬ কোটি ৪ লক্ষ টাকা। এর মধ্যে একটি টিকিটের পুরস্কার মূল্য ছিল ৮ কোটি ২৫ লক্ষ টাকা। বাকি টাকার অঙ্ক অন্য টিকিটের।

[আরও পড়ুন: যেন ‘ফরজি’ ওয়েব সিরিজের দৃশ্য! গাড়ির ডিকি থেকে ওড়ানো হল মুঠো মুঠো টাকা, ভাইরাল ভিডিও]

যুবক বলেন, আমার স্ত্রীর বিশ্বাস ছিল একদিন না একদিন কপাল খুলবে। ও নির্দিষ্ট একটি নম্বরের টিকিটই কাটত। শেষ পর্যন্ত ওর বিশ্বাস বাস্তবে পরিণত হল। যুবক আরও জানিয়েছেন, এই অর্থ পরিবারের জন্য ব্যয় করবেন তিনি। আগামী প্রজন্মের ভবিষ্যত সুরক্ষিত করবেন।

[আরও পড়ুন: বাড়ির আলমারি থেকে উদ্ধার নিখোঁজ প্রৌঢ়ার পচাগলা দেহ! মাকে খুনের অভিযোগে গ্রেপ্তার তরুণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার