shono
Advertisement

হৃদয় ভাঙার বিমা! প্রেমিকা ছেড়ে যাওয়ায় ২৫ হাজার টাকা পেলেন যুবক, ভাইরাল টুইট

চুক্তি অনুযায়ী অর্থপ্রাপ্তি!
Posted: 04:51 PM Mar 16, 2023Updated: 04:51 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম ভাঙার মতো ভয়াবহ বেদনা নেই পৃথিবীতে, জানে প্রেমিক-প্রেমিকা। যদিও এটা হল গিয়ে ‘ব্রেকআপ পার্টি’র যুগ। তারপর ‘মুভ অন’- দুঃখ ভুলতে আনন্দের নতুন মানুষ খোঁজাই রেওয়াজ। তাই বলে প্রেমে ভেঙে অর্থপ্রাপ্তি! এটা বাড়াবাড়ি। কিন্তু বাস্তবে প্রতিক আরিয়ান নামের এক যুবক প্রেম ভাঙার কারণে ২৫ হাজার টাকার মালিক হয়েছেন। প্রশ্ন হল, এমনটা কেমন করে সম্ভব?

Advertisement

গোটা বিষয়টি টুইটারে (Twitter) খোলসা করেছেন প্রতীক। গল্প এরকম- প্রতীক এবং তাঁর প্রেমিকা একটি ব্যাংকে জয়েন্ট অ্যাকাউন্ট খোলেন। ঠিক করেন, দু’জনেই প্রতি মাসে ওই অ্যাকাউন্টে ৫০০ টাকা করে জমা রাখবেন। অর্থাৎ মাস প্রতি অর্থের পরিমান হবে ১০০০ টাকা। এইসঙ্গে উভয়ের সম্মতিতেই ঠিক হয়, প্রেমিকা ভালবাসায় ধোকা দিলে প্রেমিক ওই টাকা পাবেন, একইভাবে প্রেমিক ধোকা দিলে যাবতীয় অর্থ পাবেন প্রেমিকা। ওই তহবিলের নামকরণ করা হয় ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ড’।

[আরও পড়ুন: গরু পাচার মামলায় এবার নজরে তৃণমূল বিধায়ক জাকির হোসেন, দিল্লিতে তলব করল ইডি]

টুইটার পোস্ট প্রতীক জানিয়েছেন, “আমি সম্প্রতি ২৫ হাজার টাকা পেয়েছি। কারণ প্রেমিকা আমাকে ঠকিয়েছে। আমরা ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ডে’ ৫০০ টাকা করে জমিয়েছিলাম। চুক্তি মতো সেই টাকাই পেয়েছি।” এই টুইট ভাইরাল হয়েছে। মজার মন্তব্যে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “বিনিয়োগের কথা ভাবছিলাম। এখানে তো ভালই রিটার্ন মিলছে”। কেউ কেউ প্রেমে ভাঙার কারণে টাকা পাওয়া নিয়ে কটাক্ষ করেছেন প্রতীককে। 

[আরও পড়ুন: পরপর তিনদিন বিরোধীদের বিক্ষোভে গরহাজির তৃণমূল, খোঁচা অধীরের, পালটা সাগরদিঘি তুলল শাসকদল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার