shono
Advertisement

Breaking News

Crocodiles

কুমিরের মুখে হাত ঢুকিয়ে খেলা দেখানো! কী পরিণতি যুবকের?

সামাজিক মাধ্যমে ভিডিওটি দেখার পর ওই ব্যক্তিকেই দুষছেন নেটপাড়ার বাসিন্দারা।
Published By: Subhankar PatraPosted: 08:41 PM Oct 03, 2024Updated: 08:41 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারদিকে প্রচুর দর্শক। একটি ক্ষিপ্ত কুমিরের কাছে গিয়ে 'খেলা দেখানোর' চেষ্টা করছেন এক ব্যক্তি। কুমিরটির হাঁ করা মুখের পাশে নিজের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। ব্যস! সঙ্গে সঙ্গে হাতে ক্ষিপ্র গতিতে কামর বসিয়ে দেয় সে। তবে রক্ষে সঙ্গে সঙ্গে হাত ছেড়ে দ্বিতীয়বার আক্রমণ না করে জলে নেমে যায়। ব্যক্তির হাত থেকে রক্ত ঝরতে থাকে। সেই অবস্থায় নিজেই চলে যান ওই জায়গা থেকে। ব্যক্তিকে কুমিরটির 'ট্রেনার' বলেই মনে হচ্ছে। কারণ, পাশে একটি লাঠি ছিল। যা ঘটনাস্থল ছেড়ে যাওয়ার সময় নিয়ে যান আহত ব্যক্তি। 

Advertisement

থাইল্যান্ডের মিলিয়ন ইয়ারস স্টোন পার্ক এবং পাটায়া ক্রোকোডাইল ফার্মের এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে (সংবাদ প্রতিদিন ডিজিটাল ভিডিওটির সত্যতা যাচাই করেনি)। দ্রুত গতিতে ছড়িয়ে যাওয়া ভিডিওটিতে এখনও পর্যন্ত ৪২.৮ মিলিয়ন ভিউ এসেছে।

ভিডিওটি দেখার পর নেটপাড়ার নাগরিকরা ওই ব্যক্তির 'পাকামি'কে যথারীতি তিরষ্কার করেছেন। নেটিজেনদের মন্তব্য, কুমিরটি সঙ্গে সঙ্গে হাত ছেড়ে দেওয়ায় ওই ব্যক্তি প্রাণে বেঁচে গিয়েছেন। 

এক ব্যক্তি কমেন্ট করেন, 'জন্তু, জানোয়ারদের সঙ্গে পাকামি করতে যেও না। ওদের আচরণ সম্পর্কে কিছু বোঝা মুশকিল।' আরও একজন লেখেন, 'এই ভুল থেকে শিক্ষা নেওয়া উচিত।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'ভাগ্য ভালো কুমিরটি দ্বিতীয়বার আক্রমণ করেনি।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চারদিকে প্রচুর দর্শক। একটি ক্ষিপ্ত কুমিরের কাছে গিয়ে 'খেলা দেখানোর' চেষ্টা করছেন এক ব্যক্তি।
  • কুমিরটির হাঁ করা মুখের পাশে নিজের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।
  • ব্যস! সঙ্গে সঙ্গে হাতে ক্ষিপ্র গতিতে কামর বসিয়ে দেয় সে। তবে রক্ষে সঙ্গে সঙ্গে হাত ছেড়েও দেয় সে।
Advertisement