shono
Advertisement

মাঝ আকাশে আতঙ্ক! বিমানের দরজা খুলে ফেললেন যাত্রী! দেখুন রোমাঞ্চকর ভিডিও

বিমানটির অবতরণের একটু আগেই ওই ঘটনা ঘটে।
Posted: 04:41 PM May 26, 2023Updated: 06:41 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ আকাশে আতঙ্ক দক্ষিণ কোরিয়ায় (South Korea)। ভূপৃষ্ঠ থেকে ৭০০ ফুট উপরে অবতরণের ঠিক আগে আচমকাই খুলে গেল এক বিমানের দরজা! স্বাভাবিক ভাবেই হাওয়ার দাপটে উদভ্রান্ত হয়ে পড়েন যাত্রীরা। তবে সৌভাগ্যের বিষয় হল, শেষ পর্যন্ত নিরাপদেই অবতরণ করতে পেরেছে বিমানটি। তবে ১২ জন যাত্রীর সামান্য চোট লেগেছে। যে ব্যক্তি দরজা খুলে দিয়েছিলেন তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

ঠিক কী হয়েছিল? শুক্রবার দুপুরে দক্ষিণ কোরিয়ার আকাশে উড়ছিল এশিয়ানা এয়ারলাইন্সের এক বিমান। মাটিতে নেমে আসতে বাকি ছিল আর দুই থেকে তিন মিনিট। সেই সময়ই আচমকা এমার্জেন্সি সিটের পাশে বসে থাকা বছর তিরিশের এক ব্যক্তি আচমকাই দরজাটি খুলে ফেলেন। সঙ্গে সঙ্গে হাওয়ায় ভরে যেতে থাকে বিমানের ভিতরের অংশ। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। পরে অবশ্য নিরাপদেই বিমানটি অবতরণ করে।

[আরও পড়ুন: ‘কাশ্মীরের থেকেও ভয়ঙ্কর পরিস্থিতি বাংলায়!’ মুক্তি পেল ‘দ্য ডায়রি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবির ট্রেলার]

কিন্তু কেন ওই ব্যক্তি বিমানের দরজা খুলেছিলেন? পুলিশ তাঁকে গ্রেপ্তার করার পর জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। কিন্তু এখনও জানা যায়নি, কেন আচমকাই অমন কীর্তি করতে গেলেন তিনি? তবে শিগগিরি তা জানার চেষ্টা করা হচ্ছে বলে দক্ষিণ কোরিয়ার প্রশাসন জানিয়েছে। উল্লেখ্য, ওই বিমানে সবমিলিয়ে ২০০ জন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে ১৯৪ জন যাত্রী, বাকিরা বিমানের কর্মী।

[আরও পড়ুন: নেই কূটনৈতিক পাসপোর্ট, ৩ বছর আমজনতার মতো বিদেশ সফর রাহুলের, ছাড়পত্র আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার