Viral Video: দু’মুখো সাপের দুই মুখে জোড়া শিকার! দৃশ্য দেখে শিহরিত নেটিজেনরা

09:05 PM Jul 25, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’মুখো সাপ (Two-headed snake)। সরীসৃপ দেখলে যাঁরা আঁতকে ওঠেন তাঁদের জন্য দুই মুখওয়ালা সাপ যে কী প্রকার অস্বস্তি উৎপাদন করতে পারে তা বলাই বাহুল্য। আর যদি দেখা যায়, সেই দুই মুখ দিয়েই শিকার ধরছে সাপটি? এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় একবার পোস্ট হলে তা যে ভাইরাল (viral video) হতে সময় নেবে না তা তো প্রত্যাশিতই। ব্রায়ান বারজিকের পোস্ট করা ভিডিওটি সেই হিসেবেই চোখের নিমেষে ভাইরাল।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রায়ান বারজিক নামের এই মার্কিন নাগরিকের শখই এমন সব পোষ্যকে সংগ্রহ করে রাখা। তাঁর ইনস্টাগ্রাম পেজ ‘স্নেকবাইটসটিভি’-তে তিনি শেয়ার করেছিলেন এই দু’মুখো সাপের ভিডিওটি। সাপ নাকি সাপগুলি? দু’টি মাথার কারণে তাঁদের জোড়া সাপ হিসেবেই মনে করে করেন ব্রায়ান। তিনি তাদের নাম দিয়েছেন বেন ও জেরি। ভিডিওটি পোস্ট করে তাঁকে লিখতে দেখা যায়, ‘‘দু’মুখো বেন ও জেরি খাবার খেতে ব্যস্ত। আমার সব সাপ আর পশুগুলিকে মিস করছি। তবে আমি শিগগিরিই বাড়িতে যাব। এই সব অ্যাডভেঞ্চার নিয়ে আরও কত কিছু শেয়ার করার আছে।’’

[আরও পড়ুন: ‘কত লোকের মদ-মাংস জোগাচ্ছি’, Facebook-এ বেফাঁস মন্তব্য মনোরঞ্জন ব্যাপারীর]

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় ব্রায়ান। ৬ লক্ষেরও বেশি ফলোয়ার তাঁর। প্রায় সব পোস্টই দ্রুত ছড়িয়ে পড়ে। এই ভিডিওটি তাদের মধ্যেও বিশেষ জায়গা করে নিয়েছে। নেটিজেনরা আঁতকে উঠেছেন সরীসৃপটির এই জোড়া খিদে মেটানোর অবাক দৃশ্যে। বহু নেটিজেনের কাছেই দু’মুখো সাপ ব্যাপারটাই নতুন। সেখানে এমন এক প্রাণীর এই কীর্তি তাঁদের বিস্ময়কে আরও বহু গুণ বাড়িয়ে দেবে তা বলাই বাহুল্য। এছাড়াও বহু নেটিজেনই বিস্ময় প্রকাশ করেছেন ভিডিওটি দেখে।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তবে দু’মুখো সাপ খুব বিরল নয়। এই ধরনের অবস্থাকে বলা হয় বাইসফ্যালি। যদি কোনও ভ্রুণ যমজ হিসেবে বাড়তে শুরু করেও শরীরের সব অংশে আলাদা না হয়, সেক্ষেত্রেই তারা জন্ম নেয় দু’মুখো সাপ হিসেবে। সোশ্যাল মিডিয়ায় এর আগেও দু’মুখো সাপের দেখা মিলেছে। তবে দুই মুখে দু’টি শিকারকে গলাঃধকরণ করার দৃশ্য এই প্রথম দেখা গেল।

[আরও পড়ুন: Viral Video: বরের বন্ধুদের গিফ্ট দেখে ক্ষেপে লাল নতুন বউ, হাত থেকে ফেলেই দিলেন উপহার!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next