shono
Advertisement

Viral Video: ফুটফুটে সুন্দর! ভয়ংকর বিপদ থেকে উদ্ধার কুকুরছানা, জীবন বাঁচিয়ে ভাইরাল যুবক

এই ঘটনার ভিডিও টুইট করা হয় চণ্ডীগড় পুলিশের তরফে।
Posted: 11:15 AM Jul 15, 2023Updated: 10:18 PM Jul 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হু হু করে বইছে নদী। ক্রমশ বাড়ছে জল। ভয়ংকর পরিস্থিতিতে বিপদে ওরা! আর সেই বিপদ থেকেই এক না-মানুষকে উদ্ধার করে শোরগোল ফেললেন এক ব্যক্তি। জলবন্দি কুকুরশাবক উদ্ধারের সেই ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। চণ্ডীগড়ের খুরা-লাহোর ব্রিজ এলাকার ওই ঘটনায় চর্চা শুরু হয়েছে সর্বত্র।

Advertisement

ঠিক কী ঘটেছে আসলে? সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওয় (Viral Video) দেখা যাচ্ছে, চণ্ডীগড়ের (Chandigarh) খুড়া-লাহোর ব্রিজের তলায় আটকে পরেছে একটি কুকুরছানা (Puppy)। বিরাট জলের স্রোতে তার ভেসে যাওয়ার সম্ভাবনা ছিল প্রবল। কিন্তু এখানেই ওই শাবকের জীবন বাঁচাতে এগিয়ে আসেন চণ্ডীগড় পুলিশের উদ্ধারকারী দলের সদস্যরা। বিপজ্জনক নদীর বুক থেকে তুলে আনা হয় ওই শাবককে। মই লাগিয়ে কোলে করে তুলে আনা হয় ওই বাচ্চাটিকে। প্রাণে বাঁচে সে।

 

এই ঘটনার ভিডিও টুইট করা হয় চণ্ডীগড় পুলিশের (Chandigarh Police) তরফে। ওই পোস্টে লেখা হয়, ‘অগ্নি ও বিপর্যয় মোকাবিলা দলকে কুর্নিশ। একটি কুকুরশাবককে উদ্ধার করেছে।’ এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই প্রশংসায় মুখর হয়েছেন নেটাগরিকদের একাংশ। কেউ কেউ লিখেছেন, “এর চেয়ে ভাল কাজ হয় না!” কেউ লিখেছেন, “মহান কাজ করেছেন ওই ব্যক্তি।”

[আরও পড়ুন: রান্নায় কেন দু’টো টমেটো! রেগে স্বামীর সংসার ছাড়লেন বধূ! ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার