shono
Advertisement

শ্রীলঙ্কা সিরিজের আগে বিপাকে শিবম-শ্রেয়াস, শাস্তির মুখে পড়তে পারেন দুই ক্রিকেটার

মিথ্যে বলাতেই সমস্যায় পড়তে হল তাঁদের? The post শ্রীলঙ্কা সিরিজের আগে বিপাকে শিবম-শ্রেয়াস, শাস্তির মুখে পড়তে পারেন দুই ক্রিকেটার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:46 AM Dec 29, 2019Updated: 11:46 AM Dec 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেলওয়েজের কাছে লজ্জার হারের পর থেকেই মু্ম্বই ক্রিকেটজুড়ে প্রচুর প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল। বিনোদ কাম্বলির মতো প্রাক্তনও টুইট করেছিলেন। আর এবার বিতর্কে জড়িয়ে পড়লেন মুম্বইয়ের দুই ক্রিকেটার শ্রেয়াস আইয়ার ও শিবম দুবে।

Advertisement

রেলের বিরুদ্ধে দুই ক্রিকেটারের খেলা না নিয়ে কাম্বলি টুইট করেন, ‘‘শিবম দুবে আর শ্রেয়াস আইয়ারকে এই ম‌্যাচে খেলতে না দেখে হতাশই হয়েছি। আন্তর্জাতিক ম‌্যাচের এখনও পাঁচ দিন দেরি। সেরা টিম নিয়েই নামা উচিত।’’ আর উপরোক্ত দুই ক্রিকেটারের রেল ম‌্যাচে না খেলা নিয়ে মুম্বই ক্রিকেট অ‌্যাসোসিয়েশনও বেশ বিরক্ত। যা শোনা যাচ্ছে, তাতে দু’জন শাস্তির মুখে পড়লেও অবাক হওয়ার কিছু থাকবে না।

[আরও পড়ুন: ‘রোটেশন পদ্ধতির জন্যই দুর্গতি ছিল বোলারদের’, ধোনিকে তোপ ইশান্ত শর্মার]

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু ৫ জানুয়ারি। দু’জনেই দলে সুযোগ পেয়েছেন। কিন্তু বলা হচ্ছে, শ্রীলঙ্কা সিরিজ শুরু হওয়ার আগে এই ম‌্যাচটা দু’জনে খেলতেই পারতেন। এক সংবাদ সংস্থার খবর অনুযায়ী, দুই ক্রিকেটার নাকি মুম্বই ক্রিকেট অ‌্যাসোসিয়েশনকে (MCA) জানান, বোর্ড তাদের বিশ্রাম নিতে বলেছে। কিন্তু মুম্বই ক্রিকেট সংস্থা নাকি খবর নিয়ে জানতে পারে, শ্রেয়াস আর শিবমকে বোর্ডের তরফ থেকে এরকম কোনও নির্দেশ দেওয়াই হয়নি।

এমসিএ-র এক কর্তা বলছেন, ‘‘এটা মুম্বই ক্রিকেটের কাছে খুব দুর্ভাগ‌্যজনক একটা ব‌্যাপার। ওরা বলেছিল বোর্ড থেকে নাকি ওদের বিশ্রাম নিতে বলেছে। কিন্তু আমরা খোঁজখবর নিয়ে জানতে পারি বিসিসিআইয়ের থেকে এরকম কোনও নির্দেশই দেওয়া হয়নি। অন্তত নির্বাচকরা এরকম কিছুই বলেননি। তাহলে বিশ্রামের কথা কে বলল? ভারতীয় টিমের ফিজিও? না টিমের ট্রেনার? নাকি বোর্ডের কথা বলে ওরা নিজেরাই বিশ্রাম নিয়ে নিল? এটা আমাদের ক্রিকেট অ‌্যাসোসিয়েশন মেনে নিতে পারছেন না। এই ব‌্যাপার নিয়ে অ‌্যাপেক্স কাউন্সিলের বৈঠকে আলোচনা করা হবে।’’ সবমিলিয়ে শ্রীলঙ্কা সিরিজের আগে আচমকাই বিপাকে পড়ে গেলেন দুই ক্রিকেটার।

[আরও পড়ুন: ‘নিরাপদ নয় ভারত’, সব ক্রিকেট টুর্নামেন্ট বন্ধের দাবি জাভেদ মিঁয়াদাদের]

The post শ্রীলঙ্কা সিরিজের আগে বিপাকে শিবম-শ্রেয়াস, শাস্তির মুখে পড়তে পারেন দুই ক্রিকেটার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement