shono
Advertisement

ফেডারেশনের চাপে সুর নরম? রেফারিংয়ে প্রশ্ন তোলা নিয়ে ক্ষমা চাইলেন কুয়াদ্রাত

বুধবার ক্লাবের তরফে কুয়াদ্রাতের লিখিত বিবৃতি প্রকাশ করা হয়।
Posted: 12:12 PM Mar 21, 2024Updated: 12:12 PM Mar 21, 2024

স্টাফ রিপোর্টার: আইএসএলে রেফারিং নিয়ে ধারাবাহিকভাবে অভিযোগ তুলেছেন ইস্টবেঙ্গল (East Bengal) কোচ কার্লেস কুয়াদ্রাত (Carles Cuadrat)। নিয়ম করে শেষ কয়েকটা ম্যাচের আগে এবং পরে রেফারিং নিয়ে প্রশ্ন তুলেছেন লাল-হলুদ কোচ, করেছেন সমালোচনাও। এমনকি সেই ইস্যুতে নিশানা করেছিলেন ফেডারেশনের চিফ রেফারিং অফিসার ট্রেভর কেটলকেও। এবার রেফারিদের সমালোচনা ইস্যুতে প্রকাশ্যে ক্ষমা চাইলেন লাল-হলুদের স্প্যানিশ হেডস্যর।

Advertisement

[আরও পড়ুন: টেস্ট খেলার কৃতিত্ব সরফরাজের বাবারও প্রাপ্য, কেন এমন বলছেন রোহিত?]

বুধবার ক্লাবের তরফে কুয়াদ্রাতের লিখিত বিবৃতি প্রকাশ করা হয়। সেই বিবৃতিতে জামশেদপুর এফসি ম্যাচের পরে এবং চেন্নাইয়ান এফসি ম্যাচের আগে-পরে রেফারিদের সমালোচনা করা নিয়ে ক্ষমাপ্রার্থনা করেছেন কুয়াদ্রাত। তাতে লেখা ছিল, ‘আমার বক্তব্যের মাধ্যমে আমি কোনও ব্যক্তি বা সংস্থাকে আঘাত করতে চাইনি। আমি শুধুমাত্র নিজের মতামত দিয়েছিলাম। আমার বক্তব্যে কেউ আহত হলে আমি ক্ষমাপ্রার্থী। ভারতীয় ফুটবলের উন্নতির স্বার্থে সবসময়ই কাজ করে যাব।’

ট্রেভর কেটলের নাম করে খারাপ রেফারিংয়ের জন্য কেন তাঁকে শাস্তি দেওয়া হবে না, সাংবাদিক সম্মেলনে সেই প্রশ্ন তুলেছিলেন কুয়াদ্রাত। পাশাপাশি কোনও ম্যাচে দল পয়েন্ট নষ্ট করলে তার জন্য রেফারিকে দায়ী করাটাও নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছিল তাঁর জন্য। সূত্রের খবর, বিষয়টি নিয়ে ফেডারেশন শোকজও করে তাঁকে। তাই চাপের মুখে ক্ষমা চেয়ে বিবৃতি দিলেন কুয়াদ্রাত।

[আরও পড়ুন: আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তারকার মেলা, মঞ্চে অক্ষয়, সোনু, রহমান ম্যাজিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement