shono
Advertisement

ডার্বির আগে ব্যাংককে কুয়াদ্রাত, তবে কি নতুন বিদেশির খোঁজে? ছবি ঘিরে জল্পনা

দেখে নিন সেই ছবি।
Posted: 05:11 PM Feb 01, 2024Updated: 02:48 PM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড ব্যাংককে। ব্যাংকক বিমানবন্দরে এক ইস্টবেঙ্গল ভক্তের সঙ্গে লাল-হলুদ হেড কোচ কার্লেস কুয়াদ্রাতের ছবি ঘিরে ডার্বির আগে দারুণ জল্পনা। তবে কি স্প্যানিশ ম্যাজিশিয়ান ফুটবলারের সন্ধানে গিয়েছেন ব্যাংককে?

Advertisement

অস্বাভাবিক কিছু নয়। কারণ সুপার কাপের পরেই বোরহা হেরেরার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে ইস্টবেঙ্গলের। বোরহার পরিবর্তের নাম বুধবার ঘোষণা করে দিয়েছে লাল-হলুদ। একই দিনে সিভেরিওর লাল-হলুদ ছাড়ার খবর সামনে আসে। জামশেদপুর এফসিতে যাচ্ছেন সিভেরিও।
স্প্যানিশ স্ট্রাইকারের পরিবর্তের নাম কী? মনে করা হচ্ছে সিভেরিওর বদলি খুঁজতে সুপার কাপ জয়ের পরেই কুয়াদ্রাত ও দিমাস দেলগাদো গিয়েছিলেন ব্যাংককে। আর সেখানেই দেখা হয় ইস্টবেঙ্গল ভক্তের সঙ্গে। ফুকেতে সপরিবারের ছুটি কাটাতে গিয়েছিলেন প্রলয় চক্রবর্তী নামে এক ইস্টবেঙ্গল ভক্ত। খাবার আনতে গিয়েছিলেন তিনি। 

[আরও পড়ুন: নির্মলার বাজেট বক্তৃতায় প্রজ্ঞানন্দের নাম, দেশের খেলাধুলো নিয়ে আর কী বললেন?]

এদিকে প্রলয়ের এক বন্ধু দিমাস দেলগাদোকে দেখে ফেলেন। দিমাসকে চিনতে পারেননি প্রলয়ের বন্ধু। বন্ধুর থেকে সবটা শোনার পরে দ্রুততার সঙ্গে বিমানবন্দরে এসে দেখেন দিমাসের সঙ্গেই বসে রয়েছেন কার্লেস কুয়াদ্রাত। ইস্টবেঙ্গল কোচে সঙ্গে ছবি তোলেন প্রলয় এবং তাঁর বন্ধু।

এই ছবি ঘিরেই শুরু হয়ে যায় জল্পনা। তবে কি কুয়াদ্রাত সিভেরিওর বদলির খোঁজেই গিয়েছিলেন ব্যাংকক? ইস্টবেঙ্গল রক্ষণের অন্যতম ভরসা হিজাজিকে রাজি করাতে জর্ডন গিয়েছিলেন কুয়াদ্রাত। সেই রকমই কি চমক দেখা যাবে এবার? ১২ বছর পরে সর্বভারতীয় স্তরের কোনও টুর্নামেন্ট জিতেছে ইস্টবেঙ্গল। কুয়াদ্রাতের ছোঁয়াতেই তা সম্ভব হয়েছে। হিজাজির মতো বিদেশি কোনও ফুটবলারকে ব্যাংকক থেকে কুয়াদ্রাত আনলে, তাতে অবাক হওয়ার কিছু থাকবে না।

 

[আরও পড়ুন: মনোজের বাংলার চাপ বাড়িয়ে রাহানের মুম্বইতে ফিরলেন পৃথ্বী শ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement