shono
Advertisement

রাজস্থানের বিরুদ্ধে ড্র, ডার্বির আগে জয় না পেলেও অপরাজিতই রইল ইস্টবেঙ্গল

রবিবার যুবভারতীতে ডার্বি।
Posted: 08:10 PM Aug 25, 2022Updated: 08:51 PM Aug 25, 2022

ইস্টবেঙ্গল-০ রাজস্থান

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থান ইউনাইটেডের কাছে ডুরান্ড কাপের প্রথম ম্যাচে হার মেনেছিল জুয়ান ফেরান্দোর মোহনবাগান। সেই রাজস্থান ইউনাইটেড কলকাতার আরেক প্রধান ইস্টবেঙ্গলকে আটকে দিল বৃহস্পতিবার। স্টিফেন কনস্ট্যানটাইনের ইস্টবেঙ্গল এখনও পুরোদস্তুর তৈরি নয়। রবিবার চিরআবেগের বড় ম্যাচ। তার আগে এই ইস্টবেঙ্গলকে কিন্তু অনেকটাই উজ্জ্বল দেখিয়েছে। অন্তত প্রথম ম্যাচের সঙ্গে তুলনা করলে। নিজেদের গুছিয়ে নেওয়ার অনেক জায়গা আছে।  ডুরান্ডের প্রথম দু’টি ম্যাচে অপরাজিত ইস্টবেঙ্গল। 

[আরও পড়ুন: ক্লাবের নাম পালটানো হোক, সঞ্জীব গোয়েঙ্কার কাছে ফের আরজি মোহনবাগানের]

এদিন রাজস্থান ইউনাইটেড পেনাল্টি পেয়েছিল। সেই পেনাল্টি থেকে গোল করতে পারেনি তারা। গোলকিপার কমলজিৎ পেনাল্টি বাঁচান ইস্টবেঙ্গলের হয়ে। পেনাল্টি থেকে গোল পেয়ে গেলে কী হত, তা বলা মুশকিল।  তবে ডার্বিতে অন্য লড়াই। বাকি আর কয়েকদিনে সাহেব কোচ কতটা গুছিয়ে ফেলতে পারেন দল, সেটাই দেখার। কনস্ট্যানটাইন অভিজ্ঞ কোচ। তিনি দেখে নিচ্ছেন তাঁর খেলোয়াড়দের।

ইস্টবেঙ্গল অবশ্য রাজস্থানের গোলমুখে একাধিকবার আক্রমণ তুলে এনেছিল। সেই সব আক্রমণ থেকে হয়তো গোলও হতে পারত। কিন্তু যেহেতু দল পুরোদস্তুর তৈরি নয়, তাই গোল করা সম্ভব হয়নি লাল-হলুদ ফুটবলারদের পক্ষে। তবে রাজস্থান কিন্তু শেষের দিকে প্রায় গোল করে ফেলেছিল। কিন্তু ভাগ্য ভাল বলতে হবে ইস্টবেঙ্গলের। সেই আক্রমণ থেকে গোল পায়নি রাজস্থান। 

এগিয়ে আসছে ডার্বি ম্যাচ। সেই ম্যাচের পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করে দিয়েছে। রবিবার শহরের সব রাজপথ এসে মিশবে যুবভারতীতে। 

[আরও পড়ুন: ফেডারেশনের নির্বাচনে মহা টুইস্ট, সভাপতি পদে মনোনয়ন দিয়ে চমক বাইচুংয়ের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement