shono
Advertisement

এবার বিনামূল্যেই ম্যাচের টিকিট! সমর্থকদের জন্য বিশেষ উদ্যোগ মোহনবাগানের

কীভাবে মিলবে হায়দরাবাদ ম্যাচের ফ্রি টিকিট?
Posted: 09:32 PM Feb 07, 2024Updated: 09:32 PM Feb 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ড্র করে আইএসএলের (ISL) দ্বিতীয় পর্ব শুরু করেছে মোহনবাগান। পয়েন্ট তালিকায় প্রথম ছয়ে রয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। আগামী শনিবার ঘরের মাঠেই হায়দরাবাদের বিরুদ্ধে খেলবেন দিমিত্রি পেত্রাতোসরা। সেই ম্যাচের আগে ভক্তদের জন্য বিশেষ উদ্যোগ নিল মোহনবাগান (Mohun Bagan)।

Advertisement

আগামী ১০ ফেব্রুয়ারি যুবভারতী ক্রীড়াঙ্গনে মোহনবাগানের ম্যাচ রয়েছে। সেই ম্যাচে ম্যারিনার্সদের জন্য বিনামূল্যে টিকিটের ব্যবস্থা করছে মোহনবাগান ক্লাব কর্তৃপক্ষ। জানা গিয়েছে, ফার্স্ট কাম ফার্স্ট সার্ভের ভিত্তিতে ভক্তদের জন্য বিনামূল্যে টিকিট দেওয়া হবে। ম্যাচের দুদিন আগে অর্থাৎ ৮ ফেব্রুয়ারি টিকিট হাতে পাবেন সবুজ-মেরুন সমর্থকরা।

[আরও পড়ুন: হাতের মুঠোয় নায়কের জার্সি, পেত্রাতোসের উপহারে আত্মহারা খুদে মোহনবাগান সমর্থক রাজঋষি]

কোথায় মিলবে বিনামূল্যে টিকিট? ক্লাব সূত্রে খবর, মোহনবাগান টেন্ট ও সল্টলেক স্টেডিয়ামের বক্স অফিস থেকে টিকিট সংগ্রহ করা যাবে। জেনারেল স্ট্যান্ডের টিকিটগুলোই বিনামূল্যে মিলবে। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা থেকে শুরু হবে টিকিট বিতরণ। বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত টিকিট নিতে পারবেন সমর্থকরা। তবে প্রত্যেক সমর্থক মাথাপিছু দুটি করে টিকিট পাবেন।

উল্লেখ্য, আইএসএলে টানা চার ম্যাচ জয়ের মুখ দেখেনি মোহনবাগান। ১১ ম্যাচে তাদের সংগ্রহ ২০ পয়েন্ট। এহেন পরিস্থিতিতে দলের হাল ধরেছেন কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস। ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে তিন পয়েন্ট পেতে মরিয়া গতবারের আইএসএল চ্যাম্পিয়নরা।

[আরও পড়ুন: টেস্টের মরা গাঙে বান এনেছে বাজবল ক্রিকেট, স্টোকসদের নিয়ে গর্বিত বোথাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement