shono
Advertisement

ডার্বি ভুলে হায়দরাবাদ ম্যাচে মন মোহনবাগানের, আনোয়ার-হ্যামিল নিয়ে চাপে হাবাস

হাবাস চাইছেন এই ম্যাচে বড় ব্যবধানে জিতে পুরনো ছন্দে ফিরতে।
Posted: 02:06 PM Feb 05, 2024Updated: 02:06 PM Feb 05, 2024

স্টাফ রিপোর্টার: ডার্বি শেষ। এবার সামনের দিকে তাকানো। যদিও শনিবার ডার্বিতে চোট পাওয়া রক্ষণের দুই নির্ভরযোগ্য ফুটবলার আনোয়ার আলি আর ব্রেন্ডন হ্যামিলকে আদৌ পরের হায়দরাবাদ ম্যাচে পাওয়া যাবে কি না, তা এখই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। আপাতত এই দুই ফুটবলারের চোট গুরুতর না হলেও তাঁরা দুজনেই পরের ম্যাচে অনিশ্চিত।

Advertisement

দ্বিতীয় বিষয়টি সামনে এসেছে হুগো বুমোসকে নিয়ে। শোনা যাচ্ছে, শৃঙ্খলাভঙ্গের জন্যই বুমোসকে ডার্বিতে ১৮ জনের দলে রাখেননি হাবাস। বুমোসের সঙ্গে সমস্যা মিটলে তাঁকে দেখা যেতে পারে হায়দরাবাদ ম্যাচে। একই সঙ্গে পরের অ্যাওয়ে ম্যাচে খেলতে নামার আগে আনোয়ার, হ্যামিলের অনিশ্চয়তার পাশাপাশি কার্ড সমস্যায় রয়েছেন গুরুত্বপূর্ণ ফুটবলার আর্মান্দো সাদিকু ও দীপক টাংরি। হায়দরাবাদ লিগ টেবিলের সবচেয়ে নিচের সারিতে থাকা দল। হাবাস চাইছেন এই ম্যাচে বড় ব্যবধানে জিতে পুরনো ছন্দে ফিরতে।

[আরও পড়ুন: নির্বাচনের আগে নাশকতায় জেরবার পাকিস্তান, থানায় জঙ্গি হামলায় মৃত ১০ পুলিশকর্মী]

ডার্বির পরদিন ফুটবলারদের ছুটি দিয়েছিলেন মোহনবাগান কোচ। বড় ম্যাচের রেফারিং নিয়েও খুশি নয় সবুজ-মেরুন শিবির। ক্লেটন সিলভা যে পেনাল্টি থেকে গোল করেন, শনিবার সেই পেনাল্টি নিয়েও সরব হয়েছিলেন হাবাস। ডার্বিতে কার্ড সমস্যার জন্য না থাকলেও হায়দরাবাদের বিরুদ্ধে ফিরছেন লিস্টন কোলাসো। শনিবার ম্যাচের সেরা দিমিত্রি পেত্রাতোস বলেন, “এখন আমাদের ফোকাস পরের ম্যাচে। হায়দরাবাদকে হারাতেই হবে। এই ম্যাচটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।”

আজ থেকে হায়দরাবাদ ম্যাচের প্রস্তুতি শুরু মোহনবাগানের। আপাতত হাতে বেশ কয়েকটা দিন সময় পাওয়া যাবে। এই কদিনের মধ্যে হাবাসের চেষ্টা হবে আনোয়ার আর হ্যামিলকে চোটমুক্ত করে হায়দরাবাদ ম্যাচে নামানো। যদিও ডার্বি শেষেই হাবাস জানিয়ে গিয়েছিলেন, আনোয়ার যদি পরের ম্যাচ খেলতে না পারেন, তাহলে তাঁর পরিবর্তে হাবাসের হাতে বিকল্প ফুটবলার রয়েছে। ডার্বিতে আনোয়ারের পরিবর্ত হিসাবে নেমে মোহনবাগান রক্ষণকে নির্ভরতা দিয়েছিলেনন অমনদীপ সিং।

[আরও পড়ুন: ২০২৬ ফুটবল বিশ্বকাপ শুরু কবে? ফাইনাল কোথায়? দিনক্ষণ ঘোষণা ফিফার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement