shono
Advertisement

সার্ভিস রিভলবারের গুলিতে আত্মঘাতী জয়ললিতার স্মৃতিসৌধে কর্তব্যরত পুলিশকর্মী

মৃত্যুর কারণ স্পষ্ট নয়। The post সার্ভিস রিভলবারের গুলিতে আত্মঘাতী জয়ললিতার স্মৃতিসৌধে কর্তব্যরত পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:50 PM Mar 04, 2018Updated: 02:48 PM Sep 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি করে আত্মঘাতী হলেন এক পুলিশকর্মী। মৃতের নাম অরুণ রাজ( ২৫)। বাড়ি মাদুরাইতে। তিনি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার স্মৃতিসৌধে নিরাপত্তারক্ষীর দায়িত্বে ছিলেন। কর্তব্যরত অবস্থাতেই নিজেকে গুলি করেন ওই পুলিশকর্মী। চেন্নাইতে রবিবার ভোর ৪.৫৫ মিনিটে ঘটনাটি ঘটে।

Advertisement

[গরিবদের জন্য সংগ্রাম চালিয়ে যাব, পরাজয়েও ভেঙে পড়েননি মানিক]

পুলিশ জানিয়েছে, ২০১৩-তে তামিলনাড়ু পুলিশের কর্মী হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন অরুণ। ঘটনার সময় তিনি নির্ধারিত শিডিউলে ডিউটিই করছিলেন। রাত দুটো থেকে সকাল ছটা পর্যন্ত তাঁর প্রহরার সময়সীমা নির্ধারিত ছিল। ওই সময় অরুণের সঙ্গে তিনজন পুলিশকর্মী ছিলেন। কীভাবে তিনি ৩০৩ বোল্টের সার্ভিস রিভলবার দিয়ে গুলি চালালেন, সেটা এখনও স্পষ্ট নয়। ঘটনার সঙ্গে সঙ্গেই সহকর্মীরা ধরাধরি করে তাঁকে শুইয়ে দেয়। এরপর তড়িঘড়ি নিকটর্তী রয়াপেট্টা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসকরা অরুণ রাজকে মৃত বলে ঘোষণা করেন। দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে আত্মঘাতী হলেন ওই পুলিশকর্মী তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে।

সহকর্মীরা জানিয়েছে, কর্মক্ষেত্রে কোনওরকম অশান্তি তাদের চোখে পড়েনি। তবে ব্যক্তিগত কোনও সমস্যা ছিল কিনা সে সম্পর্কে কিছু জানা নেই। আত্মঘাতী পুলিশকর্মীর বাড়িতে খবর দেওয়া হয়েছে।

[পদ্ম রুখতে একজোট হাতি-সাইকেল, নয়া সমীকরণ উত্তরপ্রদেশে]

The post সার্ভিস রিভলবারের গুলিতে আত্মঘাতী জয়ললিতার স্মৃতিসৌধে কর্তব্যরত পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement