shono
Advertisement

জানেন, কীভাবে বলিউডে পা রেখেছিলেন ‘মস্তানি’ দীপিকা?

একেই বোধহয় বলে ভাগ্য! The post জানেন, কীভাবে বলিউডে পা রেখেছিলেন ‘মস্তানি’ দীপিকা? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:07 PM Sep 07, 2017Updated: 01:45 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম যখন সিনেমায় পর্দায় এসেছিলেন, অনেকে মনে করেছিলেন কেবলমাত্র গ্ল্যামার গার্ল হয়েই বলিউডে থেকে যাবেন তিনি। সে ধারণা সম্পূর্ণ পালটে দিয়েছেন দীপিকা পাড়ুকোন। নিজেকে এতটাই সক্ষম করে তুলেছেন, বলিউডের বহুদিনের প্রথা ভেঙে নায়কদের থেকেও বেশি পারশ্রমিক পাচ্ছেন বলিউডের ‘মস্তানি’। জানেন কীভাবে শুরু হয়েছিল তাঁর এই বলিউডের সফর?

Advertisement

[সাত বছর পর জুটিতে বড়পর্দায় ফিরছেন অ্যাশ-অভি]

সালটা ছিল ২০০৭। নিজের নতুন ছবির জন্য নতুন মুখ খুঁজছিলেন পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান। এর জন্য বন্ধু মালাইকা অরোরার কাছে সাহায্য চান তিনি। মালাইকা এ কথা জানান আবার তাঁর বন্ধুকে। প্রখ্যাত ডিজাইনার ওয়েনডেল রডরিক। একটি মেয়েকে বেশ পছন্দ ছিল রডরিকের। মাত্র দু’বছরেই মডেলিং জগতে বেশ ভাল নাম করেছিল মেয়েটা। বয়স বেশি না হলেও বেশ বুদ্ধিমতী ছিল। রডরিকের স্পেশ্যাল কালেকশন পরে হাঁটারও কথা ছিল ল্যাকমে ফ্যাশন উইকে। রডরিক তাঁরই নাম সুপারিশ করেন। মালাইকাকে বলেন, প্রথম যে মেয়েটি তাঁর পোশাক পরে মার্জার সরণিতে হাঁটবে, সেই মেয়েটিই ফারহার ছবির নায়িকা হওয়ার যোগ্য।

[প্রথম দেখায় সানিকে তাঁর স্বামী কী ভেবেছিলেন জানেন?]

কথামতো মালাইকা ফারহাকে নিয়ে হাজির হন শোয়ের দিন। রডরিকের পোশাকে ব়্যাম্পে অবতীর্ণ হন দীপিকা। এক নজরেই ফারহার পছন্দ হয়ে যায় মেয়েটির লুক। সেই হয়ে ওঠে তাঁর ‘ওম শান্তি ওম’-এর শান্তিপ্রিয়া। শাহরুখ-ম্যাজিকে প্রথম ছবি হিট হলেও বলিউডে পরের বছরগুলিতে বেশ স্ট্রাগল করতে হয়েছিল দীপিকাকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তিনি হয়েছেন পরিণত। আর আজ হয়ে উঠেছেন বলিউডের ‘পদ্মাবতী’। সাফল্যের এই দিনেই তাই উঠে এল শুরুর সেই অজানা কাহিনি।

[এবার অমিতাভ-হেমার বার্তায় নৈসর্গিক কাশ্মীরকে উপভোগ করুন]

The post জানেন, কীভাবে বলিউডে পা রেখেছিলেন ‘মস্তানি’ দীপিকা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement