shono
Advertisement

ভালবেসে নিজেকে বিয়ের ২৪ ঘণ্টা পরই ডিভোর্সের দাবি যুবতীর! হাসির রোল নেটদুনিয়ায়

অনেকের দাবি, শুধুমাত্র খবরে আসতেই এত 'নাটক' করেছেন যুবতী।
Posted: 07:56 PM Mar 13, 2023Updated: 07:56 PM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শামা বিন্দুর নাম মনে আছে? প্রথম ভারতীয় তরুণী হিসেবে নিজেকে বিয়ে করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। ভালবেসে নিজের সঙ্গেও যে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া যায়, তারই প্রমাণ দিয়েছিলেন গুজরাটের তরুণী। এবার এমন আরও এক যুবতীর খোঁজ মিলল। নিজেই নিজের প্রেমে পড়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে কাহিনি মে টুইস্ট হল, সে বিয়ে ২৪ ঘণ্টাও পছন্দ হল তাঁর!

Advertisement

শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে সোফি মৌরের সঙ্গে। বিষয়টা একটু খোলসে করে বলা যাক। গত ফেব্রুয়ারিতেই নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন সোফি। সাদা গাউন পরে কনের বেশে বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছিলেন তিনি। সোফি এও জানিয়েছিলেন যে তিনি এই আনন্দকে সেলিব্রেট করতে নিজে হাতে কেকও বানিয়েছেন। সেই পোস্ট নিমেষে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। অনেকে এহেন কাণ্ডকে পাগলামির আখ্যা দিলেও নেটিজেনদের একাংশ তাঁকে সমর্থনও জানিয়েছিল।

[আরও পড়ুন: মেহেন্দিতে গেরুয়া পোশাক, বিয়েতে লাল বেনারসি, দিল্লিতে জমজমাট স্বরা-ফাহাদের বিয়ে, দেখুন ছবি]

অনেকে বলেছিল, নিজেকে এভাবেও ভালবাসা যায়, না দেখলে বিশ্বাস হয় না। মহিলারা নিজেদের সুন্দরভাবে সেলিব্রেট করতে পারে। এমন কথাও বলেছিলেন কেউ কেউ। কিন্তু এত ইতিবাচক প্রতিক্রিয়ায় কার্যত জলই ঢেলে দেন ২৫ বছরের সোফি। ২০ ফেব্রুয়ারি বিয়ের ২৪ ঘণ্টা পরই নিজের সিদ্ধান্ত নিয়ে আক্ষেপ প্রকাশ করেন তিনি। জানান, বিষয়টা তাঁর আর ভাল লাগছে না। তাই এবার ডিভোর্স চান। সম্প্রতি নিজের ডিভোর্সের পরিকল্পনার কথা জানিয়েছেন সোফি। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ঠাট্টা-মশকরা করা হচ্ছে।

অনেকে লিখছেন, এমন সিদ্ধান্ত কেন নেওয়া যা ২৪ ঘণ্টাও টেকে না? অনেকের আবার দাবি, শুধুমাত্র খবরে আসতেই এত ‘নাটক’ করেছেন সোফি। এই বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে আপনার কী মত?

[আরও পড়ুন: ষড়যন্ত্র করে পুরনো ছবি পোস্টের অভিযোগ, দেবশ্রী রায়কে আইনি নোটিস শোভন চট্টোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার