shono
Advertisement
Weekly Horoscope

২২-২৮ সেপ্টেম্বরের Horoscope: পুজোর মুখে বাড়বে আয়? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে।
Published By: Sayani SenPosted: 11:14 AM Sep 22, 2024Updated: 11:17 AM Sep 22, 2024

আলোচ্য সপ্তাহের প্রারম্ভে মেষে চন্দ্র, বৃষে বৃহস্পতি, মিথুনে মঙ্গল, সিংহে বুধ, কন্যায় রবি ও কেতু, তুলায় শুক্র, কুম্ভে বক্রী শনি এবং মীনে রাহু। ২৩ সেপ্টেম্বর সকাল ১০.১১ মিনিটে বুধ কন্যায় প্রবেশ করবে।
মেষ

Advertisement

এই সপ্তাহে আপনার ভাগ্য আপনার অনুকূলে থাকবে। আপনার শ্রম ও বুদ্ধির জোরে ব্যবসায় উন্নতি। শ্বশুরকূল থেকে হঠাৎ কোনও সম্পত্তি হাতে আসতে পারে। লৌহ ও ওষুধ ব্যবসায়ীরা বাড়তি মুনাফা লাভ করতে পারেন। কতিপয় ব্যবসায়ীদের শুল্ক-সংক্রান্ত সমস্যার জন্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। অভিনয়ের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। দূরে কর্মরত সন্তানদের খবর না পাওয়ার ফলে মানসিক উদ্বেগ ও চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য সময়টি শুভ। তবে অর্থ বিনিয়োগের আগে জমি সংক্রান্ত কাগজপত্র ভালো করে পরীক্ষা করে নেবেন। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দেওয়ায় কর্ম পরিবর্তনের চেষ্টা চালিয়ে যাওয়া সম্ভব।

বৃষ

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিলেও নিজের বুদ্ধিবলে উদ্ভূত সপ্তাহের শুরু বেরিয়ে আসতে পারবেন। ব্যবসায়ীদের এই সময় বাড়তি চাপ থাকলেও পুরনো টাকা আদায়ের ফলে ব্যবসায় শ্রীবৃদ্ধি। কর্মপ্রার্থীদের মনোগত কর্মলাভের সুযোগ আসবে। আমদানি-রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের অভাবনীয় সাফল‌্য। পিতামাতার মধ্যে কোনও একজনের শরীরের ঊর্ধ্বাঙ্গে অস্ত্রোপচারের সম্ভাবনা। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণ পেয়ে যাবেন। কর্মক্ষেত্র থেকে কোনও মূল‌্যবান উপহার পাওয়ার সম্ভাবনা। বয়স্কদের উচ্চ-রক্তচাপ ও শর্করাজনিত রোগ দেখা দিতে পারে।

মিথুন

আশা-নিরাশা নিয়ে সপ্তাহটি কাটবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বুঝেশুনে কথাবার্তা বলুন। বন্ধুবান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করুন। অতিরিক্ত পরিশ্রমের জন্য জাতকের স্বাস্থ্যহানি হতে পারে। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকলেও অবশ্যই কোষ্ঠীবিচার করে নেবেন। পরীক্ষার ফল ভালো করার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। খুচরো ও পাইকারি বিক্রেতারা বাড়তি মুনাফার জন্য ব্যবসায় অল্প কিছু বিনিয়োগ করতে পারেন শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হওয়ার সম্ভাবনা লক্ষ্য করা যায়। সন্তানের শিক্ষার উন্নতিতে আনন্দ লাভের সম্ভাবনা।

কর্কট

কর্মক্ষেত্রে কিছু সমস্যায় পড়তে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য জাতকের স্বাস্থ্যহানি হতে পারে। আপনার মধুর ব্যবহারে নিজ এলাকায় আপনি প্রতিবেশীদের কাছ থেকে সম্মান পাবেন। সন্তানদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য পড়াশোনার ফলের উপর প্রভাব পড়তে পারে। ব্যবসায়ীদের পূর্বের পাওনা অর্থ ফিরে পাওয়ার সম্ভাবনা। পরিবারের ছোটখাটো ভুলত্রুটি উপেক্ষা করে সকলকে নিয়ে আনন্দে দিন কাটানোর চেষ্টা করুন। আপনার বহু বন্ধু থাকলেও প্রয়োজনের সময় অনেকেরই সহযোগিতা পাবেন না। মায়ের শরীর এই সময় খুব একটা ভালো যাবে না। গুরুপাক ও উত্তেজক পানীয় খাওয়ার ফলে পেটের সমস্যা দেখা দিতে পারে।

সিংহ

সপ্তাহের শুরুতে কাজের চাপ বেশি থাকবে। বিদ্যার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। ভাইবোনদের বিপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করুন। ব্যবসায় কোনও কর্মচারীর জন্য লোকসান বাড়তে পারে। এই সময় নতুন যানবাহন কেনার যোগ দেখা যায়। কর্মসূত্রে বাইরে থাকলেও বৃদ্ধ পিতা-মাতার দায়িত্ব নিতে হবে। জীবনে যে কোনও পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। এই সময় পুরনো মামলার রায় আপনার অনুকূলে আসতে পারে। আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কাজের সাফল্যের জন‌্য সুনাম বৃদ্ধি ঘটবে।

কন্যা

ব্যবসায় উদাসীনতার জন্য অবনতি দেখা দিতে পারে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের নামী সংস্থায় চাকরির সুযোগ আসবে। বন্ধুকে বিপদে অর্থসাহায‌্য করলেও আপনার টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা বেশি। স্ত্রীর প্রচেষ্টায় বড় ভাইয়ের সঙ্গে ভুল বোঝাবুধি মিটে যাবে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। কর্মজীবনে বড় পরিবর্তন আসবে। বয়স্ক জাতক-জাতিকারা পথে-ঘাটে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। কর্মপ্রার্থীরা চাকরির আশায় বসে না থেকে নিজের উদ‌্যমে ব‌্যবসা শুরু করার চেষ্টা করুন।

তুলা

অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে বাধা। প্রতিবেশীর সঙ্গে জমিজমা সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক উদ্বেগ বাড়বে। সন্তানের বদমেজাজি স্বভাবের জন‌্য পরিবারে অশান্তি। পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন বাদে নতুন করে সম্পর্ক তৈরি হবে। সপ্তাহের শেষের দিকে রক্তচাপ জনিত সমস‌্যায় কষ্ট পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভালো যাবে না। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। ব‌্যবসায় এখনই মোটা অঙ্কের বিনিয়োগ করবেন না। কোনও প্রতারকের প্রলোভনে পা দিয়ে অর্থনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে পরিবারে অশান্তি। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

বৃশ্চিক

শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ হতে পারে। সন্তানদের হাতে বাড়তি অর্থ দেবেন না, এতে তাদের বিলাসিতার দিকে মন যেতে পারে। রাস্তাঘাটে বা কর্মক্ষেত্রে বিতর্কিত বিষয় নিয়ে কোনও অালোচনা না করাই শ্রেয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বদান‌্যতায় পদোন্নতি ও আর্থিক উন্নতি। শ্বশুরকুলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। রাজনীতিবিদরা সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। অকারণে প্রতিবেশীদের সঙ্গে বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। জাতক-জাতিকার স্বাস্থ‌্য স্থিতিশীল থাকবে। কর্মক্ষেত্রে দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে।

ধনু

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ব‌্যবসায়ীদের সপ্তাহটি মোটের উপর ভালো। সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে মান ও যশ অর্জন করুন। বাবা-মায়েরা সন্তানের প্রতি সচেতন হোন। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য এই রাশির জাতক-জাতিকার শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে। কর্মপ্রার্থীদের রোজগারের নতুন দিক এই সময় খুলতে পারে। আপনার ভালোমানুষি অনেকে সুযোগ হিসাবে নেওয়ার চেষ্টা করবে। সপ্তাহের শেষে প্রতিকূল পরিস্থিতির পরিবর্তন যোগ বিদ‌্যমান। অপ্রয়োজনীয় ব‌্যয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

মকর

সপ্তাহের অদ‌্যভাগে বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের কর্মে উন্নতি ও আর্থিক লাভ। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আর্থিক উন্নতি। ব‌্যবসায়ীদের পুরনো পাওনা টাকা ফিরে পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। আপনার স্বাধীনচেতা মনোভাবের জন‌্য পরিবারে অশান্তি দেখা দিতে পারে। চাকরিজীবীরা সপ্তাহের শেষে নতুন আয়ের উৎস খুঁজে পাবেন। প্রেমের সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বদান‌্যতায় পদোন্নতি ও আর্থিক উন্নতি। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক শান্তি ফিরে আসবে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য তীর্থ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ

সপ্তাহটি ভালোমন্দের ভিতর দিয়ে কাটবে। খুচরো ব‌্যবসায়ী ও পাইকারী বিক্রেতাদের জন‌্য সময়টি শুভ। সন্তানের বিবাহের জন‌্য ভালো সময় আসছে। বাইরের ঝামেলায় নিজেকে জড়াবেন না। নিজের উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে সমস‌্যা দেখা দিতে পারে। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি। প্রতিবেশীর অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। কর্মক্ষেত্রে বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করবেন না। এই সময় বিভিন্ন উৎস থেকে অর্থ হাতে আসতে পারেন। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে।

মীন

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। সন্তানের জন্মদিনে অতিরিক্ত খরচ না করে গরিব মানুষের জন‌্য সাহায্যের হাত বাড়িয়ে দিন। সন্তানের পড়াশোনায় পরিবর্তন যোগ লক্ষ‌্য করা যায়। প্রত‌্যাশিত অর্থপ্রাপ্তিতে বাধা, তবে ধৈর্য‌ হারাবেন না। ব‌্যবসায় সাফল‌্য না পেলেও ভেঙে পড়বেন না। বাবা, মায়ের একাকীত্বে তাদের সঙ্গে কিছুটা সময় কাটাবার চেষ্টা করুন। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগে ফসল নষ্ট হওয়ার জন‌্য সরকারের সাহায‌্য লাভ করবেন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য স্বাস্থ‌্য কিছুটা বিচলিত করতে পারে। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই সপ্তাহে মেষ রাশির জাতকদের ভাগ্য অনুকূলে থাকবে।
  • সপ্তাহের শুরুতে মীন রাশির জাতকদের সম্পদ বৃদ্ধির যোগ।
  • সপ্তাহটি ভালোমন্দের ভিতর দিয়ে কাটবে কুম্ভ রাশির জাতকদের।
Advertisement