shono
Advertisement
Horoscope

মহালয়ার পরই শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ! দেবীপক্ষে লাভবান ৩ রাশির জাতক-জাতিকা

কোন কোন রাশির ইচ্ছাপূরণ? গ্রহরাজের কৃপা পাবেন কারা?
Published By: Subhankar PatraPosted: 09:25 PM Sep 24, 2024Updated: 09:25 PM Sep 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়া। দেবীপক্ষের সূচনা। সেই দিনই সূর্যগ্রহন। পর দিনই রাহুর নক্ষত্র শতভিষা নক্ষত্রে প্রবেশ শনির। সব মিলিয়ে এক বিরল যোগ। যার ফলে লাভের মুখ দেখতে চলেছেন একাধিক রাশি জাতক-জাতিকা। অক্টোবরের দুই তারিখে দেবীপক্ষের সূচনা হবে। সাতদিন পরেই বোধন। শাস্ত্রমতে এই সময়ে মকর, সিংহ, মেষ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। বদলে যাবে অর্থনৈতিক থেকে সামাজিক অবস্থান। 

Advertisement

মকররাশি: মহালয়ার পর হঠাৎ ধনলাভ হতে পারে। আটকে থাকা টাকা হাতে আসবে বলে মনে করা হচ্ছে। অনেক দিনের ইচ্ছা এই সময়ে পূরণ হবে। সামগ্রিকভাবে শুভ সময় যাবে বলে মনে হচ্ছে।

সিংহ রাশি: এই সময়টা সিংহ রাশির জাতক-জাতিকাদের সব দিক থেকেই ভালো যাবে। দাম্পত্য জীবনে সম্পর্কের উন্নতি হবে। সামাজিক ক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থারও উন্নতি হবে। সঙ্গে টাকা সঞ্চয় করতে পারবেন। আয়ের নতুন রাস্তা খুলবে।

মেষরাশি: মহালয়ার পর তৈরি হওয়ার বিরল যোগ মেষরাশির অর্থনৈতিক দিকটি মজবুত করবে। ব্যবসা, বিনিয়োগ সব দিক থেকেই লাভবান হওয়া সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা উদ্ধার করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহালয়া। দেবীপক্ষের সূচনা। সেই দিনই সূর্যগ্রহন। পর দিনই রাহুর নক্ষত্র শতভিষা নক্ষত্রে প্রবেশ শনির।
  • সব মিলিয়ে এক বিরল যোগ। যার ফলে লাভের মুখ দেখতে চলেছেন একাধিক রাশি জাতক-জাতিকা।
  • অক্টোবরের দুই তারিখে দেবীপক্ষের সূচনা হবে। সাতদিন পরেই বোধন। শাস্ত্রমতে এই সময়ে মকর, সিংহ, মেষ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।
Advertisement