Advertisement

স্বামীকে হত্যার চক্রান্তের অভিযোগ, বধূকে মারধরের পর চুল কেটে নিল উত্তেজিত জনতা!

03:37 PM Aug 06, 2021 |

অর্ণব দাস, বারাসত: পরকীয়ার জেরে স্বামীকে খুনের চক্রান্ত করেছে স্ত্রী। এই অভিযোগে গৃহবধূকে ব্যাপক মারধর করল প্রতিবেশীরা। কেটে নেওয়া হল চুল! নৃশংস ঘটনাটি ঘটেছে হাবড়া (Habra) থানার রাউতারা অঞ্চলের বুধেরহাটি গ্রামে। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার কোনওক্রমে প্রতিবেশীদের হাত থেকে বধূকে উদ্ধার করে। তবে স্বামীর রহস্যমৃত্যুতে যোগ থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ওই বধূকে।

Advertisement

বিষয়টা ঠিক কী? উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) হাবড়ার রাউতাড়ার বাসিন্দা বৃন্দাবন মণ্ডল। ২০১৩ সালে সোমার সঙ্গে বিয়ে হয় তাঁর। ওই দম্পতির ৭ বছরের একটি মেয়ে আছে। গত বুধবার রহস্যজনকভাবে মৃত্যু হয় বৃন্দাবনের। এরপরই এলাকাবাসীদের ক্ষোভ গিয়ে পড়ে সোমার উপর। তাঁদের অভিযোগ, পরকীয়ায় বাধা হয়ে দাঁড়ানোর কারণে চক্রান্ত করে স্বামীকে হত্যা করেছে স্ত্রী সোমাই। বৃহস্পতিবার ওই বধূকে বেধড়ক মারধর করে স্থানীয়রা। কেটে দেওয়া হয় চুল। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। নিগৃহীতা মহিলাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের অভিযোগ, আশিস মণ্ডল নামে এলাকার এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন ওই বধূ। যার জেরে স্বামীর সঙ্গে অশান্তি শুরু হয়েছিল সোমার।

[আরও পড়ুন: Flood Situation: রাস্তা তো নয়, যেন নদী! আমতায় নৌকায় চড়েই শ্বশুরবাড়ি যাত্রা নববধূর]

জানা গিয়েছে, দাম্পত্য কলহের জেরে সংসার ছেড়ে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন সোমা। বাড়িতে একাই থাকতেন বৃন্দাবন। বুধবার কাজে বেরিয়েছিলেন তিনি। হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। সেই কারণেই প্রতিবেশীদের ক্ষোভ গিয়ে পড়ে সোমার উপর। পুলিশ সূত্রে খবর, মারধরের ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে স্বামীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সোমাকে।

Advertising
Advertising

[আরও পড়ুন: চাকা ফেটে হাওড়ায় নয়ানজুলিতে উলটে গেল যাত্রীবাহী Bus, স্থানীয়দের তৎপরতায় এড়াল বড় বিপদ]

Advertisement
Next