shono
Advertisement

Panchayat Election: রেশন দোকানে আচমকা হানা, ডিলারকে ধমক দিয়ে নিম্ন মানের চাল ফেরত পাঠালেন অগ্নিমিত্রা

ফোনে অভিযোগ জানালেন খাদ্য দপ্তরে।
Posted: 09:49 PM Jul 06, 2023Updated: 09:51 PM Jul 06, 2023

শেখর চন্দ্র, আসানসোল: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) প্রচারে বেরিয়ে রেশন ডিলারকে ধমক দিলেন অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। নিম্নমানের চাল দেওয়ার জন্য তিনি রেশন ডিলারকে ধমক দিলেন। খারাপ চাল দেওয়া বন্ধ করালেন। এবং রেশন অফিসেও ফোন করে অভিযোগ জানালেন। এর আগেও তিনি একাধিকবার নিজের বিধানসভা কেন্দ্রের রেশন দোকানে হানা দিয়ে হাতেনাতে ধরেছিলেন ডিলারদের কারচুপি।  

Advertisement

বৃহস্পতিবার আসানসোল (Asansol)দক্ষিণ বিধানসভার রানিগঞ্জ পঞ্চায়েত এলাকায় চেলোদ গ্রামে গেছিলেন অগ্নিমিত্রা পাল। নির্বাচনী প্রচারে বেরিয়ে তাঁকে মানুষজন অভিযোগ করেন রেশনে নিম্নমানের চাল দেওয়া হচ্ছে। তিনি দেখেন, বর্ষায় ভেজা চাল দলা পাকিয়ে গেছে। সেই চালই দেওয়া হচ্ছে। এই খবর পেয়ে রেশন ডিলার মানিক মাজির কাছে চলে যান অগ্নিমিত্রা। সব দেখেশুনে তাঁকে ধমক দেন।

[আরও পড়ুন: কলকাতায় এল বিশ্বকাপ, রোহিতদের পাশে থাকার বার্তা ঝুলনের]

খাদ্য দপ্তরের আধিকারিকদের সঙ্গে ফোনে অভিযোগও জানান বিধায়ক অগ্নিমিত্রা।
তিনি রেশন দোকানে গিয়ে দেখেন, মাটিতে পড়ে রয়েছে রেশন সামগ্রী। চালে রয়েছে অসংখ্য পোকা। এই দৃশ্য দেখেই খাদ্য দপ্তরের আধিকারিকদের কাছে ফোন করে অভিযোগ জানান বিজেপি বিধায়ক (|BJP MLA)। খাদ্য দপ্তরের জেলা আধিকারিক সঞ্জীব হালদার বলেন, ”একটি অভিযোগ পেয়েছি, আমরা খতিয়ে দেখছি। কোনও বস্তা খারাপ আছে এই খবর পেলেই আমরা নিশ্চয়ই সেই বস্তা পাল্টে দেব।” তৃণমূল (TMC) নেতা অভিজিৎ ঘটক বলেন, ”এ রাজ্যেই বিনামূল্যে রেশন দেওয়া হয়। কোনও খারাপ চাল দেওয়া হয় না। অগ্নিমিত্রা পাল ভোটের আগে স্টান্টবাজি করছেন।”

[আরও পড়ুন: সুকান্তর ‘প্রতিশোধে’ তৃণমূল ‘হাওয়া’! বিতর্কে বিজেপির রাজ্য সভাপতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার