shono
Advertisement

West Bengal Panchayat Election 2023: বনগাঁয় বিজেপি-কংগ্রেস জোটের ব্যানার ভাইরাল নেটদুনিয়ায়! অধীরকে বিঁধলেন দেবাংশু

কী বললেন দেবাংশু?
Posted: 04:27 PM Jun 26, 2023Updated: 06:12 PM Jun 26, 2023

জোতি চক্রবর্তী, বনগাঁ: বিজেপি-কংগ্রেসের জোট প্রার্থীর জন্য ব্যানার, দেওয়াল লিখন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল বনগাঁয়। ফেসবুক পোস্টে অধীর চৌধুরীকে বিঁধলেন দেবাংশু ভট্টাচার্য।

Advertisement

ঘটনাস্থল বনগাঁর সুন্দরপুর গ্রাম পঞ্চায়েতের বাগান গ্রাম। ২৫০ নম্বর বুথে নাকি জোট প্রার্থী নাকি বিজেপি ও কংগ্রেসের। ইতিমধ্যেই দুই প্রার্থীর নাম, ছবি ও দলের প্রতীক দিয়ে দেওয়াল লেখা হয়েছে একাধিক জায়গায়। টানানো হয়েছে পোস্টার। বিজেপি-কংগ্রেসের এই জোটের বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবেই তুঙ্গে তরজা। দেবাংশু ভট্টাচার্য ফেসবুকে লিখেছেন, “অধীর বাবু, সোনিয়া গান্ধী জানেন যে লুকিয়ে লুকিয়ে তাঁর শত্রুর সাথে রাজনৈতিক প্রেমে মত্ত হয়েছেন? প্রেম করলে মা”কে জানিয়ে করতে হয়..পরকীয়া ধরা পরার স্থান: সুন্দরপুর গ্রাম পঞ্চায়েত, বনগাঁ পঞ্চায়েত সমিতি, বাগদা বিধানসভা।”

 

[আরও পড়ুন: ‘কেউ দুষ্টুমি করলে দুটো চড় মারুন’, দলের নেতাদের হয়ে ক্ষমা চাইলেন তৃণমূল নেত্রী]

এবিষয়ে বিজেপি প্রার্থী শিল্পী বালা বলেন, তিনি বিজেপি টিকেটে দাঁড়িয়েছেন। কারা এসব করেছে তাঁর জানা নেই ৷ এসব বিরোধীদের কাজ হতে পারে বলে ধারণা তাঁর। কংগ্রেস প্রার্থী পবিত্র সরকার বলেন, “আমি কংগ্রেসের হয়ে লড়াই করছি। আমার সঙ্গে কারও কোনও জোট নেই৷ আমরা প্রত্যেকেই চাই অবাধ শান্তিপূর্ণ নির্বাচন হোক। মানুষ যেন নিজের ভোটটা দিতে পারে ৷” এই ব্যানার ও দেওয়াল লিখনের বিষয় তৃণমূল প্রার্থী সবিতা রানী বিশ্বাস বলেন, “হেরে যাওয়ার ভয়ে গ্রামে বিজেপি- কংগ্রেসের একটা অশুভ আঁতাত হয়েছে ৷ ওরা একসঙ্গে দেওয়াল লিখেছে, ব্যানারটা টানিয়েছে ৷”

এ বিষয়ে বনগাঁ উত্তর কেন্দ্রে বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া বলেন, “বিজেপির সঙ্গে কংগ্রেসের কোনও জোটের বিষয় নেই ৷ তৃণমূলের অত্যাচারে এখানে নিচু তলার মানুষ একজোট হয়েছে ৷ এটা বিরোধীদল চক্রান্ত করে তৈরি করে খাইয়ে দেওয়ার চেষ্টা করেছে ৷ কারণ বনগাঁর সাংগঠনিক জেলার কোথাও তৃণমূল জিতবে না ৷” বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, “এটা জোট নয়, এটা ঘোঁট৷ বিজেপি কংগ্রেসের অশুভ আঁতাত ৷ আমরা আগেও বলেছিলাম ওদের মধ্যে আতাত রয়েছে এটা তারই প্রমাণ৷ এসব করে কোনও লাভ হবে না। মুখ্যমন্ত্রীর উন্নয়নের জন্য গ্রামে তৃণমূলই জিতবে৷”

[আরও পড়ুন: ‘পঞ্চায়েত ভোটে জিতে ১০০ দিনের কাজের টাকা আদায় করব’, কেন্দ্রকে হুঙ্কার মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার