shono
Advertisement

West Bengal Panchayat Election 2023: ঠিক যেন দুঁদে গোয়েন্দা! ‘ছিনতাই’য়ের ২০ ঘণ্টা পর ব্যালট বক্স উদ্ধার করলেন TMC প্রার্থীর স্বামী

ভোটাভুটি চলাকালীন বিজেপি ব্যালট ছিনতাই করে বলেই অভিযোগ।
Posted: 02:03 PM Jul 09, 2023Updated: 03:36 PM Jul 09, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: ব্যালট ‘ছিনতাই’ হয়েছিল ভোটাভুটি চলাকালীন। হাজার খুঁজেও পায়নি পুলিশ। তবে যা পুলিশ পারেনি, তা করে দেখালেন বিজেপি প্রার্থীর স্বামী। ‘ছিনতাই’য়ের প্রায় ২০ ঘন্টা পর জলাশয় থেকে উদ্ধার হল ব্যালট বক্স। আর এই ঘটনাকে কেন্দ্র করে জলপাইগুড়ি পাহাড়পুর গ্রাম পঞ্চায়েত এলাকায় শোরগোল।

Advertisement

শনিবার বিকেল চারটা নাগাদ জলপাইগুড়ি পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের পাহাড়পুর হাকিমপাড়া বিএফপি বিদ্যালয়ের ২৩৬ নং বুথে ভোট (WB Panchayat Election 2023) চলছিল। অভিযোগ, বেশ কয়েকজন দুষ্কৃতী মুখঢাকা অবস্থায় বুথে ঢুকে তাণ্ডব চালায়। ব্যালট বক্স ছিনতাই করে পালিয়ে যায় বলেই অভিযোগ। তার ফলে ভোটপ্রক্রিয়াও বন্ধ হয়ে যায়। একাজের নেপথ্যে বিজেপির যোগসাজশ রয়েছে বলেই দাবি তৃণমূলের।

[আরও পড়ুন: ভোটের পরেও দিকে দিকে অশান্তি, বিজেপি-পুলিশ সংঘর্ষে নন্দকুমারে তুলকালাম, রণক্ষেত্র চাকুলিয়া]

ঘটনার পর থেকেই ব্যালট বক্সের খোঁজ শুরু হয়। এলাকায় তল্লাশি চালায় পুলিশ। যদিও রাত পর্যন্ত ব্যালট বক্স খুঁজে পাওয়া যায়নি। রবিবার কাকভোর থেকে বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে ব্যালট বক্সের খোঁজে বেরন তৃণমূল প্রার্থীর স্বামী। বেশ কিছুক্ষণ পর দুপুরের দিকে ভোটগ্রহণ কেন্দ্র থেকে বেশ কিছুটা দূরে জলাশয় থেকে দু’টি ব্যালট বক্স খুঁজেও পান।

পুলিশকে ফোন করে সেকথা জানান তৃণমূল প্রার্থীর স্বামী অমল রায়। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের জন্য ভোটে অশান্তি হয়েছে বলেই দাবি তাঁর। যদিও বিজেপির জলপাইগুড়ি জেলা সম্পাদক শ্যাম প্রসাদ এই অভিযোগ অস্বীকার করেছেন। তদন্তের দাবি জানিয়েছেন তিনি। একই সঙ্গে ওই বুথে পুননির্বাচনের দাবিতেও সরব গেরুয়া শিবির।
আরও পড়ুন:

[আরও পড়ুন: ‘বাহিনী ব্যবহার হয়নি বলেই এত খুন’, দিলীপের নিশানায় কমিশন, পালটা দিলেন কুণাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার