shono
Advertisement

খাবারের সঙ্গে পেটে চলে গেল ধাতব বস্তু! যন্ত্রণায় কাতর ষাঁড়কে নিয়ে শোরগোল ধুপগুড়িতে

ব্যাপারটা কী?
Posted: 02:52 PM Jun 29, 2021Updated: 02:52 PM Jun 29, 2021

শান্তনু কর, জলপাইগুড়ি: খাবারের সঙ্গে ধাতব বস্তু খেয়ে ফেলেছে ষাঁড়! স্বাভাবিকভাবেই যন্ত্রণায় কাতরাচ্ছিল প্রাণীটি। বিষয়টি নজরে পড়তেই পশুপ্রেমী সংস্থার তরফে যোগাযোগ করা হল চিকিৎসকদের সঙ্গে। ধাতব বস্তু কোথায় আটকে রয়েছে, তা বুঝতে আনা হয় মেটাল ডিটেক্টর, কিন্তু নাহ, তাতেও কোনও লাভ হয়নি। ঘটনাটি জলপাইগুড়ির (Jalpaiguri) ধুপগুড়ির।

Advertisement

বিষয়টা ঠিক কী? জানা গিয়েছে, ধূপগুড়ির মোরঙ্গা চৌপতি এলাকার একটি ষাঁড় প্রায় ১০ দিন ধরেই অসুস্থ। প্রথমে স্থানীয়রা বিষয়টি দেখলেও খুব একটা গুরুত্ব দেননি। ভেবেছেন ঠিক হয়ে যাবে। পরে খবর যায় পশুপ্রেমী সংগঠনের কাছে। তাঁরা অবস্থা বেগতিক বুঝে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই চিকিৎসরা এসে প্রাণীটিকে পরীক্ষা করে জানান, সম্ভবত খাবারের সঙ্গে ধাতব বস্তু খেয়ে ফেলেছে সে। সেটি ভিতরে আটকে থাকায় যন্ত্রণায় কাতরাচ্ছে ষাঁড়টি। সঙ্গে সঙ্গে পুলিশের সহযোগিতায় আনা হয় মেটাল ডিটেক্টর। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

[আরও পড়ুন: পুরনো ভাড়ায় বাস চালাতে নারাজ মালিকরা, করোনা কালে ‘স্পেশ্যাল ফেয়ার’ চালুর দাবি]

জানা গিয়েছে, আপাতত একটি জায়গায়া রাখা হয়েছে ষাঁড়টিকে। কথা বলা হচ্ছে চিকিৎসকদের সঙ্গে। কীভাবে প্রাণীটির পেট থেকে ধাতব বস্তুটি বের করা যায়, সেই চেষ্টাই চলছে। প্রয়োজনে অস্ত্রোপচার করা হতে পারে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: জাল টিকা রুখতে কড়া স্বাস্থ্যদপ্তর, প্রতিদিন ওয়েবসাইটেই দেখে নিন টিকাকেন্দ্রের তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার