shono
Advertisement

কলকাতার ভ্যাম্পায়ারের সঙ্গে ডাক্তারের প্রেম, রোমাঞ্চে ভরা ‘টুথপরি’সিরিজ মন কাড়বেই

কলকাতার ছেলে শান্তনু মাহেশ্বরীর অভিনয় বেশ ভাল।
Posted: 08:13 PM Apr 24, 2023Updated: 01:36 PM Apr 25, 2023

আকাশ মিশ্র: ভ্যাম্পায়ার মানেই হলিউড ছবি। ভ্যাম্পায়ার মানেই ‘টোয়ালাইট’। দাঁতের কামড়ে রক্তচুষে নেওয়া, সঙ্গে প্রেমকাব্য। ভারতীয় দর্শকদের কাছে এমন গল্প হলিউডই বার বার নিয়ে এসেছে এবং সফলও হয়েছে। তবে এবার এই ভ্য়াম্পায়ারকেই ভারতীয় ছকে নিয়ে আসলেন পরিচালক প্রতীম দাশগুপ্ত। কলকাতার প্রেক্ষাপটে একেবারে অন্যরকম প্রেমের গল্প বললেন পরিচালক প্রতীক। যা কিনা কখনও ডার্ক, কখনও কমেডি মোড়া, কখনও প্রেম এবং রহস্যে ঠাসা।

Advertisement

নেটফ্লিক্সের নতুন সিরিজ ‘টুথপরি’ ঠিক এরকমই। আটটি এপিসোডে এক অন্যরকম অভিজ্ঞতা। যা কিনা ভারতীয় সিরিজ বা সিনেমায় খুব একটা এক্সপ্লোর করা হয়নি। হয়তো এই সিরিজের পর এই বিষয়টা নিয়ে একটু ভাবতে শুরু করবেন বলিউডের পরিচালকরা।

[আরও পড়ুন: অ্যাকশন সর্বস্ব জিতের ‘চেঙ্গিজ’, ছবিতে রয়েছে সিক্যুয়েলের ইঙ্গিত, পড়ুন রিভিউ]

গল্পটা একটু ছুঁয়ে নেওয়া যাক। ভ্যাম্পায়ার রুমি (তানিয়া মানিকতলা) একটু বিদ্রোহী। রক্তচোষার সঙ্গে সঙ্গে একটু ফ্লার্ট করতেও ভালবাসেন। হঠাৎই একজন প্রসথ্রেটিক মেকআপ করা মানুষকে কামড়ে, দাঁতের একেবারে বেহাল দশা করে ফেলে। ব্যস, সেই সময়ই গল্পে হাজির হয় ডেন্টাল সার্জেন স্বভাবে শান্ত বিক্রম রায়ের (শান্তনু মাহেশ্বরী)। এক নজরেই যে ভাল লেগে যায় তাঁকে। গল্প এখান থেকেই অন্যদিকে মোড় নয়। এরপরের গল্পটা না হয়, নিজেই দেখুন। কারণ সব বলে দিলেই মুশকিল।

‘টুথপরি’ সিরিজ আগ্রহকে ধরে রাখতে সমর্থ। তবুও যদি এপিসোড আট থেকে আরেকটু কম হতো, তাহলে মুচমুচে হতো। এই ছবি কলকাতার এক অন্যরূপ তুলে ধরেছে যা কিনা ছবির গল্পের সঙ্গে দারুণ মিলে যায়।

অভিনয়ের দিক নজর কেড়েছেন শান্তনু। তাক লাগাবেন শাশ্বত চট্টোপাধ্যায় , রেবতি, সিকন্দর খেরও। তবে রুমি চরিত্রে তানিয়াকে আড়ষ্ট লাগে। সেই এই ছবির কেন্দ্রে। তানিয়ার অভিনয়ে জোর থাকলে, ছবিটা অন্য মাত্রা পেত। শেষমেশ বলা যায়, পরিচালক প্রতীম দাশগুপ্তের হাত ধরে ভ্যাম্পায়ার  ঘরানার ভারতীয়করণ কিন্তু ভালই লাগবে দেখতে। যাঁদের এ ধরনের বিষয়ের ছবি দেখতে ভাল লাগে, তাঁরা মিস করবেন না ‘টুথপরি’।

[আরও পড়ুন:  দুর্বল গল্পে নিষ্প্রাণ ‘মিসেস আন্ডারকভার’, দুর্গা হয়ে নজর কাড়তে পারলেন না রাধিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement