shono
Advertisement

ভেঙে চুরমার সুপার সিক্সের স্বপ্ন, পাঞ্জাবের কাছে ৪ গোলে বিধ্বস্ত ইস্টবেঙ্গল

Published By: Anwesha AdhikaryPosted: 09:26 PM Apr 10, 2024Updated: 09:37 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর দুই ম্যাচে জিতে আশার প্রদীপ আবার জ্বলে উঠেছিল। এখনও আইএসএলের সেরা ছয়ে জায়গা করে নিতে পারে ইস্টবেঙ্গল (East Bengal), স্বপ্ন দেখতে শুরু করেছিল লাল-হলুদ ভক্তকুল। কিন্তু শেষরক্ষা হল না। পাঞ্জাবের বিরুদ্ধে লজ্জার হার দিয়ে শেষ হল ক্লেটন সিলভাদের এবারের আইএসএল অভিযান।

Advertisement

পাঞ্জাবের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচটা ছিল মরণবাঁচন। এই ম্যাচে জিতলে খানিকটা সুযোগ থাকত প্লে অফে খেলার। তবে তাকিয়ে থাকতে হত গোয়া বনাম চেন্নাইয়িন ম্যাচের দিকে। তবে লিগের শেষ ম্যাচে নামার আগেই ছিটকে গিয়েছিলেন ইস্টবেঙ্গলের দুই ভরসা- গোলকিপার গিল আর শৌভিক চক্রবর্তী।

[আরও পড়ুন: মুম্বইয়ের পুরো খেলা দেখেননি সূর্য, কারণ জানালেন স্বয়ং তারকাই]

তবে মাঠে নেমে বেশ দাপট দেখাচ্ছিলেন সায়ন বন্দ্যোপাধ্যায়, সল ক্রেসপোরা। ১৯ মিনিটে উইলমার জর্ডানের গোল হলেও মোটেই দমে যায়নি লালহলুদ ব্রিগেড। ২৫ মিনিটে দুরন্ত গোল করে ইস্টবেঙ্গলকে ম্যাচে ফেরান সায়ন। তবে বিরতির আগে গোল করে দলকে এগিয়ে দেন মাদি তালাল। পিছিয়ে থেকে হাফ টাইমে যায় ইস্টবেঙ্গল।

কিন্তু বিরতির পর কার্যত খেলা থেকে হারিয়ে যান কার্লেস কুয়াদ্রাতের শিষ্যরা। ৬০ মিনিটে ফের গোল করেন জর্ডন। ওখানেই ম্যাচ থেকে হারিয়ে যায় ইস্টবেঙ্গল। ৭০ মিনিটে লালহলুদের প্লে অফ স্বপ্নে শেষ পেরেকটি পুঁতে দেন লুকা মাসেন। ৪-১ গোলে বিধ্বস্ত হয়ে মাঠ ছাড়ল ইস্টবেঙ্গল। এবারের মতো শেষ আইএসএল (ISL) অভিযান। 

[আরও পড়ুন: ‘আই অ্যাম হটি, আই অ্যাম নটি, আই অ্যাম সিক্সটি’, শাস্ত্রীর পোস্ট ঘিরে তীব্র জল্পনা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement