shono
Advertisement
Manchester United vs Liverpool

লিভারপুল ছাড়তে পারেন সালাহ! ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ওড়ানোর পর ইঙ্গিত মিশরের তারকার

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। একটি গোলসহ দুটি অ্যাসিস্ট সালাহর।
Published By: Arpan DasPosted: 09:46 AM Sep 02, 2024Updated: 09:46 AM Sep 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওল্ড ট্র‍্যাফোর্ডে গিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে লিভারপুল। একটি গোলের সঙ্গে জোড়া অ্যাসিস্ট করেছেন মহম্মদ সালাহ। কিন্তু ৩-০ গোলে জেতার পরও দুশ্চিন্তায় থাকবেন লিভারপুল সমর্থকরা। কারণ মরশুম শেষেই ক্লাব ছাড়ার ইঙ্গিত দিলেন মিশরীয় তারকা।

Advertisement

ইউনাইটেডের ঘরের মাঠকে বলা হয় 'থিয়েটার অফ ড্রিমস'। তবে গত কয়েক বছরে সেখানে স্বপ্নের দৌড় চলছে লিভারপুল আর সালাহর। তিনি নিজের গোলটি করেন ৫৬ মিনিটে। তার আগেই ২-০ গোলে এগিয়ে ছিল লিভারপুল। জোড়া গোল করেন লুইস দিয়াজ। আর দুটো ক্ষেত্রেই অ্যাসিস্ট সালাহর। যদিও দুবারই ভুল করেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ক্যাসেমিরো। তাঁর পা থেকে বল কেড়ে গোলের মুখ খোলে লিভারপুল।

[আরও পড়ুন: প্যারালিম্পিকের হাই জাম্পে রুপো নিষাদের, ইতিহাস গড়ে ২০০ মিটার দৌড়ে ব্রোঞ্জ প্রীতির]

কিন্তু পরের মরশুমে কি ফের 'দ্য রেডস'-এর জার্সিতে ফুল ফোটাবেন সালাহ? ম্যাচ শেষে তাঁর বক্তব্য সেরকম ইঙ্গিত দিচ্ছে না। তিনি বলেন, "মরশুমটা ভালোই শুরু হয়েছে। আমি এখন ইতিবাচক থাকতে চাই। কারণ এটাই আমার ক্লাবে শেষ বছর।" কিন্তু কেন এরকম বলছেন মিশরীয় তারকা? তাঁর যুক্তি, "সত্যি কথা বলতে, আমি এটা ভেবেই ওল্ড ট্র্যাফোর্ডে এসেছিলাম, এটাই হয়তো শেষবার এখানে আসা। আমার সঙ্গে চুক্তির ব্যাপারে ক্লাবের কেউ এখনও কথাই বলেনি। এটা তো আমার হাতে নেই। এটা ক্লাবের ব্যাপার।"

[আরও পড়ুন: বর্ডার গাভাসকর সিরিজ এবারও ভারতের! রোহিতদের জয় নিয়ে আত্মবিশ্বাসী খোদ সানি]

আর সেই কারণেই কি এতটা উদবুদ্ধ ছিলেন ইউনাইটেডের ঘরের মাঠে 'শেষবার' দুরন্ত ফুটবল খেলার জন্য? সালাহর উত্তর, "আমি স্বাধীনভাবে নিজের খেলাটা খেলতে চাই। এবার দেখা যাক, বছর শেষে কী হয়?" উল্লেখ্য, গত মরশুম শেষেই ক্লাব থেকে বিদায় নিয়েছেন কোচ জুর্গেন ক্লপ। সেই জায়গায় দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন আর্নে স্লট। গত বছর ক্লপ থাকাকালীন সালাহর জন্য বিরাট অঙ্কের চুক্তি নিয়ে হাজির হয় সৌদি আরবের ক্লাব আল-ইত্তিহাদ। কিন্তু সেবার লিভারপুল তা খারিজ করে দেয়। এবার মরশুম শেষে কী হয়, সেদিকেই নজর থাকবে ফুটবলভক্তদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওল্ড ট্র‍্যাফোর্ডে গিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে লিভারপুল।
  • একটি গোলের সঙ্গে জোড়া অ্যাসিস্ট করেছেন মোহাম্মদ সালাহ।
  • ৩-০ গোলে জেতার পরও দুশ্চিন্তায় থাকবেন লিভারপুল সমর্থকরা।
Advertisement