shono
Advertisement

Breaking News

Arvind Kejriwal

মোদির হয়ে প্রচার করবেন কেজরি! প্রধানমন্ত্রীকে বিশেষ বার্তা আপ সুপ্রিমোর

'জেলে থাকার সময়ে মরে যেতে পারতাম', দাবি কেজরির।
Published By: Anwesha AdhikaryPosted: 05:36 PM Oct 06, 2024Updated: 05:36 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হয়ে প্রচার করবেন অরবিন্দ কেজরিওয়াল! নিজের মুখেই এই কথা বললেন দিল্লির সদ্যপ্রাক্তন মুখ্যমন্ত্রী। একটি অনুষ্ঠানে গিয়ে আপ সুপ্রিমো চ্যালেঞ্জ ছুড়ে বলেন, সেরকম পরিস্থিতি এলে তিনি মোদির হয়ে প্রচার করবেন। তবে প্রধানমন্ত্রীকে তোপ দাগতে ভোলেননি কেজরি। সঙ্গে জানিয়েছেন, জেলে থাকাকালীন তাঁর প্রাণসংশয়ও হতে পারত কারণ ইনসুলিন বন্ধ করে দেওয়া হয়েছিল।

Advertisement

রবিবার দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে জনতা কি আদালত নামে একটি অনুষ্ঠানে যোগ দেন কেজরি। সেখান থেকে বলেন, "জেলে আমার ইনসুলিন বন্ধ করে দেওয়া হয়েছিল। তাতে আমার কিডনি বিকল হয়ে যেতে পারত। মৃত্যু পর্যন্ত হতে পারত আমার।" উল্লেখ্য, প্রায় পাঁচ মাস তিহাড় জেলে বন্দি ছিলেন কেজরি। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে জামিন পান তিনি। জেল থেকে বেরিয়ে অবশ্য মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন কেজরি। তার পরে পুরোদমে নেমে পড়েন নির্বাচনী প্রচারে।

ছত্রশাল স্টেডিয়াম থেকেই মোদি তথা বিজেপিকে তোপ দাগেন কেজরি। তাঁর কথায়, "জনতা বলছে যে ১০ বছর ক্ষমতায় থেকেও কোনও কাজ করেননি মোদি। অন্তত গত বছরেও যদি তিনি কিছু করতেন তাহলে মানুষ বলতে পারত সাফল্য পেয়েছেন মোদি। আমি প্রধানমন্ত্রীকে বলছি, ২২টি রাজ্যে বিনামূল্যে বিদ্যুতের ব্যবস্থা করে দিন। সেটা যদি করতে পারেন তাহলে আমি মোদির হয়ে প্রচার করব।"

এখানেই না থেমে দিল্লির আইনশৃঙ্খলা পরিস্থিতিকেও তোপ দেগেছেন কেজরি। ৯০এর দশকে মুম্বইয়ে আন্ডারওয়ার্ল্ডের মতো পরিস্থিতি দিল্লিতে ফিরিয়ে এনেছে অমিত শাহের পুলিশ, মত আপ সুপ্রিমোর। তবে কেজরিকে পালটা দিয়ে দিল্লির বিজেপি সাংসদ বাঁশুরি স্বরাজের খোঁচা, জনতা জানিয়ে দিয়েছে তাদের মত। সাতটি লোকসভার প্রত্যেকটাই গিয়েছে গেরুয়া শিবিরের দখলে। কিন্তু আপ কেবলই অপপ্রচারে ব্যস্ত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে জনতা কি আদালত নামে একটি অনুষ্ঠানে যোগ দেন কেজরি।
  • প্রায় পাঁচ মাস তিহাড় জেলে বন্দি ছিলেন কেজরি। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে জামিন পান তিনি।
  • কেজরিকে পালটা দিয়ে দিল্লির বিজেপি সাংসদ বাঁশুরি স্বরাজের খোঁচা, জনতা জানিয়ে দিয়েছে তাদের মত। সাতটি লোকসভার প্রত্যেকটাই গিয়েছে গেরুয়া শিবিরের দখলে।
Advertisement