এই প্ল্যানে রিচার্জ করলেই বিনামূল্যে দেখা যাবে Netflix, জানুন খুঁটিনাটি

01:01 PM Nov 25, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওটিটি প্ল্যাটফর্মের শো দেখতে ভালোবাসেন? আবার সারাদিনে নানা কাজে ইন্টারনেট ডেটাও বেশ ভালো পরিমাণেই খরচ হয়? আপনি যদি ভারতী এয়ারটেল গ্রাহক হন, তাহলে আপনার জন্য দুর্দান্ত খবর। আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। নিখরচায় দেখতে পাবেন নেটফ্লিক্স (Netflix)।

Advertisement

জানা গিয়েছে, ১৪৯৯ টাকার একটি ৫জি প্ল্যান এনেছে এয়ারটেল (Bharti Airtel)। সংস্থার তরফে এই প্ল্যানের বিষয়ে সরকারিভাবে কোনও ঘোষণা করা না হলেও এয়ারটেলের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে দেখা যাচ্ছে এই প্ল্যান। কী কী সুবিধা রয়েছে এই প্ল্যানটিতে? এই প্ল্যানে রিচার্জ করলে প্রতিদিন ৩ জিবি করে ৫জি ডেটা পরিষেবা পাবেন গ্রাহকরা। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং নেটফ্লিক্সের বেসিক সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এখানেই শেষ নয়, অ্যাপোলো সার্কেলের মেম্বারশিপ, ফ্রি হ্যালোটিউন-সহ নানা পরিষেবা পেয়ে যাবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: মিড ডে মিলে ‘দুর্নীতি’র তদন্তে CBI দাবি শুভেন্দুর, পালটা ব্রাত্যর]

এমনিতে নেটফ্লিক্সের বেসিক সাবস্ক্রিপশনের জন্য মাসে ১৯৯ টাকা খরচ করতে হয়। কিন্তু এয়ারটেল গ্রাহকরা এই নয়া প্ল্যানে তা সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারবেন। প্ল্যানটির মেয়াদ ৮৪ দিন। প্রথমে বাছাই করা গ্রাহকরা এই পরিষেবা পাচ্ছিলেন। তবে এবার গোটা দেশেই এই পরিষেবা পাওয়া যাবে বলেই খবর। এয়ারটেলের থ্যাঙ্কস অ্যাপ থেকে রিচার্জ করলেই যাবতীয় অফারের বিষয় জেনে নেওয়া যাবে।

ইতিমধ্যেই জিও এমন দুটি প্ল্যান বাজারে এনেছে যার সঙ্গে বিনামূল্যে মেলে নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন। ১০৯৯ এবং ১৪৯৯ টাকার প্ল্যান দুটিতে একগুচ্ছ অফার দিচ্ছে জিও। তাদের টেক্কা দিতেই এবার আসরে নামল এয়ারটেল।

[আরও পড়ুন: স্ত্রীর নগ্ন ছবি ভাইরাল স্বামীর! আইনি সাহায্য না পেয়ে থানার বাইরেই আত্মহত্যার চেষ্টা তরুণীর]

Advertisement
Next