shono
Advertisement

লম্বা চুল, হাতে রক্তমাখা অস্ত্র! নতুন অবতারে ধোনিকে দেখে জোর চর্চা নেটপাড়ায়

হঠাৎ এমন রূপ ধরলেন কেন ধোনি?
Posted: 12:34 PM Feb 03, 2022Updated: 03:46 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার মহেন্দ্র সিং ধোনি আসছেন নতুন অবতারে। এক গ্রাফিক নভেলে ধোনিকে দেখা যাবে সুপারহিরোর চরিত্রে। হাতে অস্ত্র, লম্বা চুল, মেদবিহীন চাবুক চেহারা। রক্তাক্ত লড়াইয়ে মত্ত মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় সেই লুকই প্রকাশ্যে আনলেন স্বয়ং ধোনি। এই গ্রাফিক নভেলের নাম ‘অথর্ব: দ্য অরিজিন।’

Advertisement

এই গ্রাফিক নভেলের লেখক হলেন রমেশ তামিলমানি। প্রযোজনা করেছে ভিরজু স্টু়ডিও এবং মিডাস ডিলস এবং ভিনসেন্ট আদিকালরাজ এবং অশোকা মানার। চিত্রনাট্য শিব চন্দ্রিকার। গ্রাফিক্সের দায়িত্বে রয়েছে ভিরজু স্টুডিওর গোটা টিম। মোশন পোস্টার বানিয়েছেন কাভিন আদিত্য, ফটোগ্রাফি ও সিনেম্যাটোগ্রাফিক্সের  দায়িত্বে রয়েছেন পার্থিপন রবি ও লেখক রমেশ তামিলমানি নিজে।

[আরও পড়ুন: বিরাট কোহলির শততম টেস্টই কি দিন-রাতের? শ্রীলঙ্কা সিরিজের আগে চিন্তাভাবনায় বোর্ড]

জানা গিয়েছে, গ্রাফিক নভেলের এই কাল্পনিক জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছিলেন গ্রাফিক্স টিম। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চরিত্র রয়েছে। এই গ্রাফিক নভেলের ফার্স্ট লুক শেয়ার করে ধোনি বলেছেন যে তিনি এই প্রোজেক্ট নিয়ে খুবই উচ্ছ্বসিত। ধোনির কথায়, ”ভারতের প্রথম প্রাচীন সুপারহিরোকে সমসাময়িকভাবে তুলে ধরার চেষ্টা করেছেন লেখক। আশা করি সবার পছন্দ হবে।” ধোনিকে নতুন অবতারে দেখে একেবারে আপ্লুত তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: দর্শক ছাড়াই নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement