shono
Advertisement

TikTok করতে গিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ যুবকের! ভিডিও পোস্ট করে সতর্ক করলেন রেলমন্ত্রী

দেখুন ভিডিও। The post TikTok করতে গিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ যুবকের! ভিডিও পোস্ট করে সতর্ক করলেন রেলমন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:42 AM Feb 19, 2020Updated: 09:42 AM Feb 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকটকের ফাঁদে পড়ে ভয়ানক পরিণতি হয়েছে অনেকেরই। এবার নিজের টুইটার হ্যান্ডেলে এমন এক ভিডিও পোস্ট করলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল(Piyush Goyal), যা দেখে আঁতকে উঠবেন আপনিও। সকলকে সর্তক করতেই এই ভিডিও পোস্ট। এই ভিডিওতেই স্পষ্ট যে, একাধিক দুর্ঘটনা সত্ত্বেও কোনওভাবেই সচেতন হচ্ছেন না টিকটক প্রেমীরা। সামান্য লাইকের জন্য প্রাণের ঝুঁকি নিতেও দ্বিতীয়বা ভাবছেন না।

Advertisement

কিন্তু কী ছিল রেলমন্ত্রীর পোস্ট করা সেই ভিডিওতে? সেখানে দেখা গিয়েছে, ট্রেনের দরজা ধরে ঝুলছেন এক যুবক। আচমকাই চলন্ত ট্রেন থেকে নিচে পড়ে যান তিনি। কয়েক মুহূর্ত মনে হবে যেন ট্রেনের নিচেই চলে গিয়েছেন যুবক। মর্মান্তিক পরিণতির আতঙ্কে শিউড়ে উঠবেন। তবে ট্রেন এগোতেই বোঝা যায় যে, নাহ! এ যাত্রা প্রাণে রক্ষা পেয়েছেন যুবক। ট্রেনের ভিতর থেকে এই ভিডিওটি তুলেছেন অপর যুবক। ভিডিওটি পোষ্ট করে রেলমন্ত্রী লেখেন, “আপনার জীবন অমূল্য। অকারণ স্টান্ট দেখানো বাহাদুরি নয়, মুর্খতা।” সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই আঁতকে উঠছেন সকলেই। কেউ কেউ কড়া বাক্যবাণে বিদ্ধ করেছেন দুই যুবককে। সেই আবার ওই যুবকদের জন্য প্রার্থনা করেছেন। তবে সকলকে সচেতন করতে রেলমন্ত্রীর এই ভূমিকার ভূয়সী প্রশংসা করেছেন সকলেই। 

[আরও পড়ুন: ভুল অ্যাডমিট নিয়েই মাধ্যমিকের পরীক্ষাকেন্দ্রে পড়ুয়া, ত্রাতার ভূমিকায় পুলিশ কাকু]

 

 

The post TikTok করতে গিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ যুবকের! ভিডিও পোস্ট করে সতর্ক করলেন রেলমন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement